ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয়ে কাজ করতে হবে -ফাসিয়াখালীতে জাফর আলম

Chakaria Picture 10-06-2017 (2)ছবির ক্যাপশন: চকরিয়া ফাসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের ইফতার মাহফিলের অনুষ্ঠানে মোনাজাত করছেন উপজেলা চেয়ারম্যান জাফর আলম সহ অতিথিবৃন্দ।

স্টাফ রিপোর্টার, চকরিয়া ::

ফাসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল শনিবার ইফতার মাহফিল ও আলোচনা সভা এবং ডুলাহাজারা খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

ফাসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মেম্বার সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলম, সহ-সভাপতি এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফজল করিম। অপরদিকে বিকালে ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি জামাল হোছাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল এহেছান চৌধুরী সাইফুলের সঞ্চালনায় এবং খুটাখালীতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক বশির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলাল আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরী, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলম, সহ-সভাপতি এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির এবং ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। ##

পাঠকের মতামত: