ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাড়িতে ঢুকে হামলা ও লুটপাট গৃহবধুকে মারধর: মোটর সাইকেল ভাংচুর

hamla__1এম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে বসতবাড়িতে ঢুকে একাপেয়ে হ্যাপি আরা বেগম (২৪) নামের এক গৃহবধুকে মারধরের পর দুর্বৃত্তরা ব্যাপক লুটতরাজ চালিয়েছে। ভাংচুর করেছে একটি মোটর সাইকেল ও পাওয়ার টিলার। আহত ওই গৃহবধুকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রোববার ইউনিয়নের ৫ নম্বরের ওয়ার্ডের উত্তর পাড়া গ্রামে ঘটেছে এ হামলার ঘটনা। এ ঘটনায় আক্রান্ত গৃহবধু হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বুধবার (৭ জুর) চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন। এজাহারে আসামি করা হয়েছে একই ইউনিয়নের শান্তিরঘাট ও কাটাখালী এলাকার নুর মোহাম্মদের পুত্র মোহাম্মদ ছলিম (৩০), মোঃ বাটিক্যা (২০), আলী আহমদ (৩৫), আনু মিয়ার পুত্র আবদুর রশিদ (২৬) ও জয়নাল আবেদীনের পুত্র মোঃ ভুট্টো (২৫) সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন।

চকরিয়া থানায় দায়ের করা এজাহারে বাদি ইউনিয়নের ৫ নম্বরের ওয়ার্ডের উত্তর পাড়া গ্রামের ছৈয়দ নুরের স্ত্রী হ্যাপি আরা বেগম বলেন, বাড়িতে পুরুষ সদস্যদের অনুপস্থিতির সুযোগে বিদ্যুৎ সংক্রান্ত তুচ্ছ ঘটনার জেরে ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা ধারালো দা, লোহার রড ও হাতুড়ি নিয়ে ঢুকে অতর্কিত তার উপর হামলা চালায়। ঘটনার সময় দূর্বৃত্তরা ধারালো দা দিয়ে তাকে (গৃহবধু হ্যাপীকে) ডান চোখের ভ্রুতে স্বজোরে কোপ দেয়। এতে তার হাঁড়কাটা রক্তাক্ত জখম হয়। মাথায় আঘাত করার সময় হাত উচিঁয়ে আত্মরক্ষার চেষ্ঠা করলে গৃহবধুর হাতে হাঁড়কাটা জখম হয়।

বাদি হ্যাপি আরা বেগম এজাহারে আরো বলেন, ঘটনার সময় হামলাকারী দুর্বৃত্তরা তাঁর গলা চেপে ধরে বাকরূদ্ধ করে একভরি ওজনের স্বর্ণের চেইন, আলমিরার ভেঙ্গে ধানবিক্রির ৬০ হাজার টাকা, পরিবারের গাড়ী বিক্রির দুই লাখ টাকা লুটে নিয়ে যায়। ওসময় বাড়ির বড় ছেলে ফরিদুল আলমের একটি ১৫০সিসি মোটর সাইকেল ও উঠানে রাখা একটি পাওয়ার টিলার ভেঙ্গে ক্ষতিসাধন করে দুর্বৃত্তরা।

আহত গৃহকর্ত্রী হ্যাপী আরা বেগম অভিযোগ করেছেন, হামলা ও লুটপাটের পর চলে যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে হুমকি দেন যাতে এ ঘটনায় মামলা করলে তঁর স্বামী ও শ্বাশুড়ীকে খুন করবে এবং বাড়িঘর আগুনে পুড়িয়ে দেবে। তারপরও পরিবারের নিরাপত্তা হুমকির মুখে থাকায় তিনি অভিযুক্তদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছেন।

চকরিয়া থানার কর্তব্যরত এসআই আব্দুল খালেক বলেন, বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগে হ্যাপি আরা বেগম থানায় এজাহার দায়ের করেছেন। থানার ওসির নির্দেশে ঘটনাস্থল সরেজমিনে তদন্ত করেছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: