Home » Uncategorized » ঈদগাঁওতে পরিবেশ অধিদপ্তরের অভিযান, ৪ লক্ষাধিক টাকার পলিথিন জব্দ

ঈদগাঁওতে পরিবেশ অধিদপ্তরের অভিযান, ৪ লক্ষাধিক টাকার পলিথিন জব্দ

It's only fair to share...Share on Facebook501Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

dddfসেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার- ২৫ জানুয়ারী ::

কক্সবাজার সদরের ঈদগাঁওতে পলিথিন অধিদপ্তর অভিযান চালিয়ে ২ দোকান থেকে প্রায় ৪ লক্ষাধিক টাকার পলিথিন জব্দ করেছে। গতকাল দুপুর ১ টা’য় গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলামের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করেন। এ সময় পরিবেশ অদিদপ্তরের সহকারী পরিচালক সর্দার শরিফুল ইসলামসহ পরিবেশ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চলাকালে আদালতকে সহায়তা করেন। অভিযান পরিচালনাকালে আদালত ঈদগাঁও বাজারের হাই স্কুল গেইট সংলগ্ন জামান ও তৌহিদ পলিথিন ষ্টোরের দোকান ও গুদামে অভিযান চালিয়ে প্রায় ৪ লক্ষাধিক টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ করেন ও জব্দকৃত পলিথিনগুলো ২ টি ট্রাকে করে কক্সবাজারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। অবৈধ পলিথিন রাখার দায়ে দোকান দুটিকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানাও করা হয়।

 #######################

ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার- ২৫ জানুয়ারী :

জেলার ঐহিত্যবাহী ও প্রাচীণতম বিদ্যাপীঠ ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, পিএসসি সমাপনী পাস করে ৬ষ্ঠ শ্রেণিতে নোতন ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ ও ’১৫ সালে জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্টান গতকাল ২৫ জানুয়ারী বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাতের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক এস. এম. তারিকুল হাসান তারেকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মোঃ আবু তাহের। বক্তব্য রাখেন ডাঃ মোহাম্মদ ইউসুফ আলী, সিনিয়র শিক্ষক মোঃ শের আলী এবং বিদায়ী ও অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দ। উপস্থিত ছিলেন বিদ্যালয়ে কর্মরত সকল শিক্ষক কর্মচারী অধ্যয়নরত শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ ।

 ########################

 নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার- ২৫ জানুয়ারী :

রামু উপজেলার ঐহিত্যবাহী বিদ্যাপীঠ নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোতিার উদ্বোধন করা হয়েছে গতকাল ২৫ জানুয়ারী সকাল ১০ টা’য়। প্রধান শিক্ষক রমিজ আহমদের সভাপতিত্বে এবং ক্রীড়া শিক্ষা শিক্ষক মোঃ হারুন রশিদের সঞ্চালনা ও তত্বাবধানে পরিচালিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন রশিদ নগরের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল করিম। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি আলহাজ্ব বদিউল আলম। তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি মেধা ও মননের বিকাশ সাধনে গভীর ও আন্তরিক অনুশীলনের মধ্য দিয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে আরো বেশী জোর দেওয়ার আহবান জানান। অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসএমসি সদস্য যথাক্রমে- রহমত উল্লাহ, আবদুর রহমান, আজিজুল হক, ফাতেমা বেগম এবং ফরিদা রশীদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমান উল্লাহ। উপস্থিত ছিলেন শিক্ষক সরওয়ার কামাল, মুফিদুল আলম, এস. বিকাশ শর্মা পালন, রেজাউল করিম, জারিয়াতুর মোস্তফা, নুরুল হুদা, মারুফ মিয়া, ছৈয়দুল হক, হোসেন আলী, অধ্যয়নরত শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ আগামী ৩০ জানুয়ারী ওই ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে রামু কক্সবাজার থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কেউ রাখেনি হাফিজা’র খবর !

It's only fair to share...50100মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :: বান্দরবানের লামায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ...

error: Content is protected !!