ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ মেম্বারের ইন্তেকাল: জানাযায় শোকাহত মানুষের ঢল: শোক প্রকাশ

Chakaria Pc 07-06-2017এম.জিয়াবুল হক, চকরিয়া :::

মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শহিদুল ইসলাম প্রকাশ শহিদু মেম্বার ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহে—রাজেউন। বুধবার বেলা সাড়ে ১১টায় তিনি নিজবাড়িতে ইন্তেকাল করেন। মত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর। তিনি দীর্ঘদিন ধরে শাররীকভাবে জটিল রোগে ভোগ ছিলেন। শহিদ মেম্বার উপজেলার কোনাখালী ইউনিয়নের খাতুরবাপের পাড়া গ্রামের প্রবীণ সমাজহিতৈষী আলহাজ মোঃ ছৈয়দ নূর সিকদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ছেলে-মেয়ে এবং আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

একই বাদে মাগরিব কোনাখালী ইউনিয়নের লতাবুনিয়া কুতুবদিয়াপাড়া সংগ্লন্ন খাতুর বাপের পাড়া জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে পারিবারিক কবর¯’ানে দাফন করা হয়। নামাজে জানাযায় অংশ নেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, মিজানুর রহমান, কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদারসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের হাজারো নেতাকর্মী এবং এলাকার সর্বস্থরের জনসাধারণ।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তাফা, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ সালাহ উদ্দিন আহমদ সিআইপি, বর্তমান সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জেলা পরিষদ সদস্য লায়ন কমরউদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক মহসিন বাবুল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, জেলা পরিষদ সদস্য আবু তৈয়ব, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছরওয়ার আলম, সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, যুগ্ম সম্পাদক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন, মাতামুহুরী উপজেলা সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সদস্যসচিব খলিল উল্লাহ চৌধুরী, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, মাতামুহুরী উপজেলা যুবলীগের আহবায়ক আনসারুল করিম, যুগ্ম আহবায়ক কাইছারুল হক বাচ্ছু, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ হোসেন মেম্বার, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট রবিউল এহেছান, বর্তমান কমিটির সভাপতি হুমায়ুন চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন বেলাল প্রমুখ নেতৃবৃন্দ। #

পাঠকের মতামত: