ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইসির কাছে আওয়ামী লীগের আবদার নেই : কাদের

অনলাইন ডেস্ক ::0

নির্বাচন কমিশনের কাছে আওয়ামী লীগের কোনো আবদার নেই বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার মিরপুরস্থ মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

‘নির্বাচন কমিশন যেন আওয়ামী লীগের আবদার না শোনে’ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আবদার আমরাও করবো না, আপনারাও করবেন না। নির্বাচন কমিশন কারো আবদার শুনবেন না, তারা সংবিধান অনুযায়ী নির্বাচন দেবেন।

শিক্ষকদের রাজনীতি করার কোন দরকার নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক দল সমর্থন করা যার যার অধিকার। শিক্ষকরাও সমর্থন করতে পারেন। কিন্তু শিক্ষকরা সক্রিয় রাজনীতি করলে শিক্ষার মান উন্নত হবে না। মানসম্মত শিক্ষার জন্য মানসম্মত শিক্ষকতাও দরকার। শিক্ষার্থীদের পাঠদানের জন্য শিক্ষকদেরও হোমওয়ার্ক করতে হবে। তাহলে তা শিক্ষা ব্যবস্থার জন্য শুভ হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্য সড়ক পরিবহন মন্ত্রী বলেন, মাদক, ইয়াবা এবং দুর্নীতিকে না বলো। দুর্নীতি করবে না, মাদক নিবে না, মাদককে ঘৃণা করবে।

তিনি বলেন, যে যে রাজনৈতিক দল করুন না কেন, ইয়াবা আমাদের সকলের শত্রু মাদক আমাদের শত্রু তাই এর বিরুদ্ধে আমাদের সকলকে কথা বলতে হবে।

পাঠকের মতামত: