ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ইসলামাবাদে নুরু বাহিনীর হামলায় শিক্ষকসহ আহত ২

qqqনিজস্ব প্রতিবেদক ॥

কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ইসলামাবাদ এলাকায় নুরু বাহিনীর হামলায় শিক্ষকসহ ২ জন আহত হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, সদরের পোকখালী ইউনিয়নের দক্ষিণ নাইক্ষ্যংদিয়া এলাকার বাসিন্দা মৃত মো: রশিদের ছেলে উত্তরণ মডেল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মো: হারুন উর রশিদ ঝিলংজা ইউনিয়নের ১নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকায় ২০১১ সালে ১৫ শতক জমি ক্রয় করেন। জমিক্রয়ের পর থেকে ঝিলংজা ইসলামাবাদ ১নং ওয়ার্ডের বাসিন্দা মৃত নুর হোসনের ছেলে ডজন মামলার আসামী নুরু ডাকাতের নেতৃত্বে ৬/৭ জন সন্ত্রাসী দেড় লাখ টাকা চাঁদাদাবি করে আসছিল।

এঘটনায় গত মার্চ মাসে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। থানায় অভিযোগ দেয়ার পর থেকে দুর্বৃত্তরা আরো বেপরোয়া হয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় শনিবার (৩ জুন) বেলা সাড়ে ১২টার দিকে নুরু বাহিনীর সদস্য সাহাব উদ্দিনের নেতৃর্ত্বে আনসার, নুরু ডাকাত, জালাল, সিরাজ ও মুবিন সহ ৫/৬ জন সন্ত্রাসী ইসলামাবাদ এলাকায় ওই শিক্ষকের বাড়িতে হানা দেয়। এসময় দুর্বৃত্তরা সিনিয়র শিক্ষক মো: হারুন উর রশিদকে এলোপাতাড়ি কুপায়। তাকে উদ্ধার করতে গিয়ে তার বোন সামশুন নাহারকেও এলোপাতাড়ি মারধর করা হয়। তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন ও ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সিনিয়র শিক্ষক মো: হারুন উর রশিদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান আহতদের পরিবার।

পাঠকের মতামত: