ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ার ইসলাম নগরে সীমানা বিরোধের জের ভাংচুর ও মারধরে মহিলা শিশুসহ আহত ৫

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া ::011
চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইসলামনগর এলাকায় সীমানা বিরোধের জের ধরে এক বাড়ির ২টি জানালা  ভাংচুর ও বাড়িতে ঢুকে লুটপাট করে প্রায় লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এসময় হামলায  মহিলা, শিশুসহ ৫ জন আহত হয়েছে।  ২ জুন সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত এ বিরোধের ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার কৈযারবিল ইসলাম নগর মাষ্টার পাড়া এলাকায় মোহাম্মদ হোসেনের পুত্র মোজাফ্ফর আহমদ ও পাশ^বর্তী মৃত আবদু ছোবাহানের পুত্র জসিম উদ্দিনের সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসে। এ বিরোধের জের ধরে জসিম উদ্দিনের স্ত্রী দৌলতুর নেছা, তার পুত্র রিমন, ইমন, ছোটন ও রুকন উদ্দিন এবং ভাড়াটিয়া লোকজন মিলে মোজাফ্ফর আহমদের বাড়ির ২টি জানালা ভেঙ্গে দেয়। পরে ইট পাটকেল নিক্ষেপ করতে করতে  জসিম উদ্দিনের লোকজন মোজাফ্ফর আহমদের বাড়ি ঢুকে পড়ে। এসময় বাঁধা দেওয়া মোজাফ্ফরের স্ত্রী মনুয়ারা (৩৫), তার পুত্র সাজ্জাদ (১১), জাহেদকে মারধর করে আহত করে। এসময় জসিম উদ্দিনের স্ত্রী দৌলতারা নেতৃত্বে মোজাফ্ফর আহমদের বাড়ির ভিতরে ভা্চংুর চালিয়ে নগদ ৫০ হাজার টাকা ১ ভরি স্বর্ণ ও বিভিন্ন মালামাল নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন মোজাফ্ফর আহমদের স্ত্রী মনুয়ারা।
এ ব্যাপারে জসিম উদ্দিনের কাছ থেকে জানতে চাইলে তিনি জানায়, বাড়ির সীমানা নিয়ে তাদের সাথে বিরোধ রয়েছে। ইটপাটকেল ও বাড়ি ভাংচুর এবং লুটপাটরে কথা জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হইনি। বর্তমানে এ বিরোধেকে কেন্দ্র করে পুনরায় ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে ভূক্তভোগি পরিবার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

পাঠকের মতামত: