ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় পিতাকে পিঠিয়ে হাত ভেঙ্গে দিয়েছে কুলাঙ্গার পুত্র!

mail.google.comমুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া ::

কক্সবাজারের পেকুয়া উপজেলায় নিজের পিতাকে পিঠিয়ে হাত ভেঙ্গে দিয়েছে এক কুলাঙ্গার পুত্র। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত ২৫ মে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা আবদুল হামিতদ সিকদার পাড়া গ্রামে। নিজ পুত্রের হামলায় গুরুতর আহত পিতাকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, ওই গ্রামের আবুল হাসেম মিস্ত্রিকে ঘটনার দিন পাওনা টাকার বিষয় নিয়ে তার পুত্র আবছার (২৪) এর সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে কুলাঙ্গার পুত্র আবছার তার নিজের পিতা আবুল হাসেম মিস্ত্রিকে বেদড়ক পেঠাতে শুরু করে। এসময় পুত্রের পিঠুনিতে পিতার ডানহাত ভেঙ্গে যায়। খবর পেয়ে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবুল হাসেম মিস্ত্রিকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

 এ ব্যাপারে ২৮ মে সন্ধ্যায় এ প্রতিবেদকের সাথে কথা হয় পত্রের হামলায় আহত পিতা আবুল হাসেমের সাথে। তিনি কান্নাজড়িত কন্ঠে জানান, পুত্র আবছারকে বিদেশ যাওয়ার জন্য লক্ষাধিক টাকা দিয়েছিলাম। এখন বিদেশ যেতে চাচ্ছেন না। তাই টাকাগুলো আমি ফেরৎ চাওয়ায় আমাকে পিঠিয়ে হাত ভেঙ্গে দিয়েছে। তিনি প্রশাসনের কাছে এহেন কুলাঙ্গার পুত্রের জন্য শাস্তিও দাবী করেছেন।

পাঠকের মতামত: