ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ছাত্রলীগকর্মীর ওপর হামলা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :::  

কক্সবাজারের চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিটুর নেতৃত্বে গত সোমবার বিকেলে এক কর্মীকে মারধর করার অভিযোগ উঠেছে।

আহত মো. জাহাঙ্গীর আলম মাহিন (২৫) চকরিয়া কলেজ ছাত্রলীগের কর্মী। তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মাস্টারপাড়ার ঠিকাদার রশিদ আহমদের ছেলে।

থানায় দেওয়া লিখিত অভিযোগে মাহিন উল্লেখ করেছেন, সাদ্দাম কয়েকজনকে সঙ্গে নিয়ে সংগঠনের নাম ভাঙিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা ও মোটরসাইকেল চুরি করছেন। তাঁর নামে মোটরসাইকেল চুরির মামলা আছে। এই মামলায় দীর্ঘদিন তিনি জেল খেটেছেন। সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্নকারী এসব অপরাধের সঙ্গে তাঁকেও (মাহিন) সম্পৃক্ত করতে চেয়েছিল। কিন্তু সহায়তা না করায় ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। এ সময় তাঁকে মাথা, কোমর, হাতেসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করা হয়। ছিনিয়ে নেওয়া হয় তাঁর কাছে থাকা বাবার ঠিকাদারি ব্যবসার ৯৫ হাজার ৭০০ টাকা এবং দামি দুটি মোবাইল ফোন সেট। পৌরসভার স্বপ্নপূরী কমিউনিটি সেন্টার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিটু দাবি করেন, ‘ইয়াবা ব্যবসা বা মোটরসাইকেল চুরির সঙ্গে সম্পৃক্ত নই। যেসব অভিযোগ আনা হচ্ছে তার কোনো সত্যতা নেই। এমনকি মোটরসাইকেল চুরির যে মামলাটি হয়েছিল, তা থানার সাবেক ওসি রনজিত বড়ুয়ার আক্রোশে। ওই মামলায় জেলও খাটিনি। ’

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘থানায় দেওয়া লিখিত অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’

পাঠকের মতামত: