ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার দুই আসামি ও হত্যা চেষ্টা মামলার গ্রেফতার

grepএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া থানা পুলিশের অভিযানে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে থানার সেকেন্ড অফিসার তানভীর আহমদ, এসআই কাওছার উদ্দিন চৌধুরী ও এএসআই নাজেম উদ্দিনসহ পুলিশের একটিদল উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের উচিতারবিল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ফাসিয়াখালি ইউনিয়নের উচিতার বিল এলাকার মৃত আবদুস শুক্কুরের ছেলে আলী আজগর ও মৃত আলি মিয়ার ছেলে জয়নাল আবেদিন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গ্রেফতারকৃতরা লামা উপজেলার ফাসিয়াখালীতে সংগঠিত একটি হত্যা মামলার আসামি। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে চকরিয়া থানা পুলিশে অভিযানে মোহাম্মদ ছালাম নামের হত্যাচেষ্টা মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে থানার ওসি বখতিয়ার চৌধুরীর নির্দেশে এসআই সুকান্ত চৌধুরী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরসভার ২নম্বর ওয়ার্ডের জালিয়াপাড়া থেকে ওই আসামিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ছালাম ওই এলাকার মনির আহমদের ছেলে।

চকরিয়া থানার এসআই সুকান্ত চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামি সালামের বিরুদ্ধে থানায় হত্যার চেষ্টার অভিযোগে একটি জিআর (নং ২৪০/১৭) মামলা রয়েছে। মামলাটি রুজু হওয়ার পর থেকে সে পালিয়ে থাকলেও গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। #

পাঠকের মতামত: