ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

একুশে টিভি থেকে চাকরি হারালেন ফারহানা নিশো

etv nisoফারহানা নিশো (ফেসবুক থেকে নেওয়া)

অনলাইন ডেস্ক :::

জনপ্রিয় উপস্থাপিকা ও সংবাদ পাঠিকা ফারহানা নিশোকে বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশন থেকে বরখাস্ত করা হয়েছে। আজ বুধবার ফারহানা নিশোকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয় বলে একাধিক সূত্র বিষয়টি আমাদের সময়কে নিশ্চিত করে।

সূত্র জানায়, বুধবার সকালে প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগ থেকে একটি বিজ্ঞপ্তি পাঠায় সকল বিভাগীয় প্রধানের কাছে। কোম্পানি সচিব ও মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমানের স্বাক্ষরিত অফিসের নোটিশ বোর্ডে ঝুলিয়ে দেওয়া ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনুষ্ঠান প্রধান জনাব ফারহানা শবনম নিশোকে কর্তৃপক্ষের আদেশক্রমে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

তবে কী কারণে ফারহানা নিশোকে বরখাস্ত করা হয়েছে- সে বিষয়ে কোনো কিছু জানানো হয়নি।

একটি সূত্র জানায়, বেশ অনেকদিন ধরেই চ্যানেলটির ম্যানেজমেন্ট বিভাগের সঙ্গে ঝামেলা চলছিলো ফারহানা নিশোর। সেই রেশ ধরেই চাকরি থেকে তাকে বরখাস্ত করা হতে পারে। এ বিষয়ে ফারহানা নিশোর সঙ্গে মুঠোফোনে কথা বলার চেষ্টা করে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, উপস্থাপক এবং সংবাদ পাঠিকা হিসেবে বেশ জনপ্রিয় ফারহানা নিশো। ২০০৩ সালে চ্যানেল ওয়ানে সংবাদ পাঠিকা হিসেবে তার যাত্রা শুরু হয়। পরবর্তীতে ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন ও এনটিভিতে কাজ করেন। নিশো যমুনা টিভিতে জ্যেষ্ঠ সংবাদ উপস্থাপক এবং গাজী টিভিতে আজকের অনন্যা অনুষ্ঠানটি উপস্থাপনা করছিলেন। তিনি চলতি বছরের ২ জানুয়ারিতে একুশে টিভিতে যোগ দেন। এর আগে বৈশাখী টিভির করপোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান হিসেবেও কাজ করেছেন দীর্ঘদিন।

পাঠকের মতামত: