ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চিংড়ি জোনের আতংক ডাকাত সর্দার ছরওয়ারকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ

chakaria thana 13-5-17জহিরুল আলম সাগর, চকরিয়া:
চকরিয়ায় চরণদ্বীপ চিংড়ী জোন এলাকা থেকে ছরওয়ার আলম (২৯) নামের এক ডাকাত সর্দারকে অস্ত্রসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫টি তাজা কার্তুজসহ একটি এলজি উদ্ধার করা হয়েছে। আজ শনিবার ভোর ৫টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকা থেকে আন্তজেলা ডাকাত দলের সদস্য ছরওয়ার আলমকে গ্রেফতার করা হয়। ধৃত ছরওয়ার উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ডুমখালী এলাকার ফরিদুল আলমের ছেলে।
পুলিশ সুত্রেজানায়, অস্ত্রসহ এক ডাকাত চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ হামিদ মেম্বারের চিংড়ী ঘেরের পাশ্বে অবস্থান নেয়ার গোপন সংবাদ পেয়ে থানা পুলিশ। সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপপরিদর্শক(এস আই) মোঃ আলমগীর, এস আই দেবব্রত রায়ের নেতৃত্বে সংঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে একদল পুলিশ আজ শনিবার ভোর ৫টার দিকে চিংড়ী জোন এলাকায় অভিযান চালায়। অভিযানে হামিদ মেম্বারের চিংড়ী ঘের পাশ থেকে ছরওয়ার আলম নামের ওই দুর্ধর্ষ ডাকাত ও বহু মামলার পলাতক আসামী ছরওয়ারকে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতীসহ একাধিক মামলা রয়েছে। সে একই এলাকার দুর্ধর্ষ ডাকাত লম্বা বেলালের অন্যতম প্রধান সহযোগী বলে জানায় পুলিশ।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় ডাকাত ছরওয়ারের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় আরও একটি মামলা রুজু করা হয়েছে। ধৃত ছরওয়ারকে আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: