ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় মা-মেয়েসহ ৫জনকে কুপিয়ে আহত ও ভিটে দখল চেষ্টায় ৩১জনকে আসামী করে মামলা

চকরিয়া অফিস :::mamla.

কক্সবাজারের চকরিয়ায় মা-মেয়েসহ পাঁচজনকে কুপিয়ে জখমের পর বসত ভিটে দখল চেষ্টা ঘটনার তিনদিন পর থানায় মামলা হয়েছে। আহত রোকেয়া বেগম বাদি হয়ে মঙ্গলবার রাতে দায়ের করা মামলায় যুবদল নেতাসহ ৩১জনকে আসামী করা হয়েছে।

বাদি এজাহারে দাবি করেন, ৬মে সকালে যুবদল নেতা নুরুল হক রিটুর নেতৃত্বে একদল যুবক বিভিন্ন অস্ত্র নিয়ে বসত ভিটে দখলের উদ্যোশে হামলা চালায়। চকরিয়া পৌরশহরের ২নং ওয়ার্ডস্থ নিরিবিলি আবাসিক এলাকায় হামলা চলাকালে বাঁধা দিলে কুপিয়ে জখম করে আরাফাতুল ইসলামকে।তাকে উদ্ধারে এগিয়ে এলে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে তার মা রোকেয়া বেগম, বোন জন্নাতুল ফেরদৌস শিউলি, জন্নাতুল বকেয়া শিপা ও চাষি নুরুল কবিরকে।

আহতদের মধ্যে মা-ছেলে ও দুই মেয়ে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেয়। গুরুতর আহত চাষি নুরুল কবিরের শারিরিক অবস্থার অবনতি ঘটলে চকরিয়া হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার্থে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

এজাহারে আরো দাবি করা হয়, হামলাকারীরা দুটি মোব্ইাল সেট, স্বর্ণালংকার ও নির্মাণ সামগ্রী লুট করে নিয়ে গেছে।

এব্যাপারে চকরিয়া থানা পুলিশ জানায়, হামলা, কুপিয়ে ও পিটিয়ে জখম, লুটপাট ও দখল চেষ্টার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় ৬জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ২৫জনসহ ৩১জনকে আসামী করা হয়েছে। এই আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

পাঠকের মতামত: