ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চেয়ারকোচ চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত, অপর যুবক আহত

accident-1চকরিয়া অফিস ::

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং লালব্রীজের উপরে যাত্রীবাহি সৌদিয়া চেয়ারকোচের চাপায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে মোটর সাইকেল আরোহী অপর যুবক। গতকাল বুধবার রাত সাড়ে সাতটার দিকে ঘটেছে এ দুর্ঘটনা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার এবং ঘাতক বাসটি জব্দ করেছে।

নিহতরা হলেন লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের বড়হাতিয়া গ্রামের হাজী আবদুল আলীমের ছেলে কুতুব উদ্দিন (২৮) ও একই এলাকার মোহাম্মদ ইসহাকের ছেলে আবদুর রহিম (২২)। অপরদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন একই এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে মোটর সাইকেল আরোহী আনোয়ার হোসেন (২৫)।

হতাহতদের পরিচয় নিশ্চিত করেছেন লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তিনি বলেন, মোটর সাইকেল আরোহী তিন যুবক একে অপরের বন্ধু। তাঁরা লোহাগাড়া উপজেলার বড়হাতিয়াস্থ সেনেরহাট এলাকার ব্যবসায়ী। তাদের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁিড়র এসআই হেলাল উদ্দিন বলেন, কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম ফেরার পথে সৌদিয়া পরিবহনের বাসটি হারবাং লালব্রীজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক লোহাগাড়া থেকে চকরিয়ামুখী মোটর সাইকেল আরোহী তিন যুবককে মুখোমুখি চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত ও অপর যুবক গুরুতর আহত হয়েছেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি মো.আবুল হাশেম মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার এবং আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। #

পাঠকের মতামত: