ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বিদেশ সফর শেষে কক্সবাজার বিমান বন্দরে হাজী মোঃ ইলিয়াছ এমপি’কে বিশাল সংবর্ধনা

National Party Pic-03প্রেস বিজ্ঞপ্তি ঃ-
কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য হাজী মোঃ ইলিয়াছ সরকারি সফর শেষে ভিয়েতনাম, কম্বোডিয়া, লাউস থেকে  ৩ মে বিকাল ৩টায় কক্সবাজার বিমান বন্দরে পৌছালে জেলা জাতীয় পার্টি সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এক ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধিত করেন। পরে বিমান বন্দর থেকে মটর শোভাযাত্রা করে হোটেল লাবনী হল রুমে জেলা জাতীয় পার্টি ও শহর জাতীয় পার্টির উদ্যোগে সংবর্ধনা সভা আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম। বক্তব্য রাখেন-জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক নুরুল আমিন ভুট্টো, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন চেয়ারম্যান, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-২ আসমাউল হুসনা, শহর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, জেলা যুব সংহতির সভাপতি ও জেলা জাপা যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম মুন্না, সদর উপজেলা সভাপতি রুহুল আমিন সিকদার, সাধারণ সম্পাদক মাওঃ শফিউল্লাহ জিহাদী, জেলা জাপা মহিলা সম্পাদিকা সাজেদা হক সাজু, চকরিয়া উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, চকরিয়া পৌর জাপা সভাপতি জসিম উদ্দিন কমিশনার, মাতা-মুহুরী সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পেকুয়া উপজেলা জাপা সহ-সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুব সংহতির পেকুয়া উপজেলা সভাপতি সাজ্জাদ হোসেন, শহর জাপা নেতা রুহুল কাদের শিলু, আব্দুল খালেক-১, আব্দুল খালেক-২, হাবিবুর রহমান, চকরিয়া উপজেলা মহিলা পার্টির সভাপতি জোসনা আকতার, মাতামুহুরী মহিলা পার্টির সভাপতি হুমায়রা বেগম, চকরিয়া পৌর মহিলা পার্টি সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেহেনা খানম রাহু, চকরিয়া পৌর জাপা সাধারণ সম্পাদক ও কাউন্সিলার আনজুমান আরা বেগম সহ প্রমুখ।

National Party Pic-02সংবর্ধনার জবাবে সংসদ হাজী মোঃ ইলিয়াছ বলেন সারাদেশে জাতীয় পার্টির যে দুর্গ সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে সকলকে একযোগে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে। জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে আগামী নির্বাচনে কক্সবাজারের ৪টি সংসদীয় আসন উপহার দিতে সকল শ্রেণীর পেশার মানুষের মাঝে জাতীয় পার্টির নেতাকর্মীদের কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান।

এ সময় সংবর্ধিত হাজী মোঃ ইলিয়াছ আরও বলেন কক্সবাজার জেলা জাতীয় পার্টির মাঝে যারা ঐক্য নষ্ট করতে চাই তাদেরকে মূলস্রোতে কাজ করার জন্য এবং সকলকে একই প্লাটফর্মে ঐক্যবদ্ধ হয়ে জেলায় জাতীয় পার্টির দুর্গ হিসেবে গড়ে তুলতে অনুরোধ করেন।

পাঠকের মতামত: