ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া ও পেকুয়া থেকে জনতার বিশাল বহর শেখ হাসিনার জনসভায় স্বাগত জানাতে প্রস্তুত

এম.জিয়াবুল হক, চকরিয়া :
কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম বলেছেন; কক্সবাজারকে জননেত্রী শেখ হাসিনা মহান নেতা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত ভালবাসেন। শেখ হাসিনা কক্সবাজারের প্রতি বিশেষ আকর্ষণ অনুভব করেন। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর থেকে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দর, মহেশখালী অর্থনৈতিক অঞ্চল, টেকনাফ পর্যটন উন্নয়ন প্রকল্প, কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক, রেল লাইন প্রকল্প, মাতামুহুরী সেচ প্রকল্প, বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক, কক্সবাজার মেডিকেল কলেজসহ লক্ষ কোটি টাকার উন্নয়ন কাজ করে তিনি প্রমাণ করেছেন কক্সবাজারের জনগনের প্রতি তার গভীর ভালবাসা আছে।
তিনি বলেন এজন্যে চকরিয়া পেকুয়ার আওয়ামীলীগ, কৃষকলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগন জননেত্রী শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য উদগ্রীব হয়ে আছে। এখন সমগ্র এলাকার জনগনের বিশাল বহর শেখ হাসিনার জনসভায় যাওয়ার জন্য প্র¯‘ত হয়ে আছে। রেজাউল করিম গতকাল ২ মে দুপুরে চকরিয়ার চিরিঙ্গায় সড়ক ও জনপথ বিভাগের বাংলোতে চকরিয়া, পেকুয়া, চকরিয়া পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা কৃষকলীগের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চকরিয়া উপজেলা কৃষলীগের আহবায়ক, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাসের সঞ্চালনায় অনুষ্টিত মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য বরইতলীর সাবেক ইউপি চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ছৈয়দ আলম কমিশনার, চকরিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি রুস্তম শাহরিয়ার, চকরিয়া পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আমির হোসেন আমু, পৌর কৃষকলীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল, ইউনিয়ন কৃষকলীগ নেতা হাসান আলী, নুরুল ইসলাম, শামশুল আলম, নাজেম উদ্দিন, জিয়াবুল, সোলেমান, মোক্তার আহমদ, মাষ্টার মোহাম্মদ আলী, জাফর আলম সিকদার, জাফর আলম সিদ্দিকী, সরওয়ার হোসাইন, আমির হোসেন আমু, ফরিদুল আলম, মোঃ রিয়াজ উদ্দিন, মাহমুদুল করিম, আবদুল হান্নান, নুরুল ইসলাম, মোঃ কালু প্রমুখ। এদিন বিকালে কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি রেজাউল করিম ৬ মে কক্সবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার জন্য চকরিয়ার উপকূলীয় এলাকা ও বদরখালীর বিভিন্ন¯’ানে পথসভা এবং মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

পাঠকের মতামত: