ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বনাঞ্চলের ভেতর থেকে অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার

Chakaria Picture 28-04-2017 (1)এম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া বনাঞ্চল থেকে পুলিশ অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। গতকাল শুক্রবার বিকাল তিনটার দিকে থানা পুলিশের একটিদল খবরের ভিত্তিতে মহাসড়কের প্রায় ২০ফুট পশ্চিমে বনাঞ্চলের ভেতর থেকে লাশটি উদ্ধার করেন। পরে বিকালে পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শুক্রবার দুপুরে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালার বনাঞ্চলের ভেতর একটি গলিত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় কাঠুরিয়ারা ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে জানায়। পরে জনপ্রতিনিধিরা বিষয়টি থানা পুলিশকে অবগত করার পরপর ঘটনাস্থলে পৌঁছে পুলিশ লাশটি উদ্ধার করেন।

লাশ উদ্ধারকারী থানার এসআই সুকান্ত চৌধুরী বলেন, ধারণা করা হচ্ছে কে বা কারা হতভাগ্য ব্যক্তিকে হত্যার পর লাশটি গাড়িযোগে এনে মহাসড়ক লাগোয়া বনের ভেতর ফেলে চলে যায়। আনুমানিক ৩৫বছর বয়সের পুরুষের লাশটি সেখানে পড়ে থাকায় মৃতদেহ থেকে দূর্গন্ধ বের হচ্ছে এবং শরীরে পচন ধরেছে।

তিনি বলেন, লাশটি উদ্ধারের সময় পরনে জিন্স পেন্ট, টি শার্ট ও পায়ে সু-জুতা পরিহিত অবস্থায় ছিল। মুখমন্ডল বিকৃত হয়ে যাওয়ায় চেহারা সনাক্ত করা সম্ভব হচ্ছেনা। #

পাঠকের মতামত: