ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় অপহৃত শি‌শু উদ্ধার, আটক ২

atokগিয়াস উ‌দ্দিন, পেকুয়া :::
পেকুয়ায় অপহৃত শিশু নুর মুহাম্মদ তুহিন ওরফে বাপ্পিকে উদ্ধার করেছে পুলিশ। সে বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার মো: নুরুন্নবীর পুত্র ও বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র।

মঙ্গলবার (১১এপ্রিল) বিকালে তাকে উদ্ধার করা হয়। এদিকে এ ঘটনায় ওই ছাত্রের মা তছলিমা বেগম বাদি হয়ে পেকুয়া থানায় মামলা করেছেন। যার মামলা নং ০৭/১৭ইং। এ ঘটনায় জড়িত সন্দেহে পেকুয়া থানা পুলিশ চকরিয়া উপজেলার বরইতলি ইউনিয়নের ইমরান ও সেলিম নামের দুই ব্যক্তিকে আটক করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শিশু তুহিন গত ৬এপ্রিল স্কুলে যাওয়ার পর আর বাড়িতে ফিরেনি। তারপর থেকে পরিবারে উৎকন্ঠা দেখা দেয়। সর্বশেষ গত ১০ মার্চ ০১৬৩৩৯৬৮২০৬ নাম্বার থেকে অজ্ঞাত এক ব্যক্তি (বিকাশ০১৮৫১৪২৫৩৮৭) নাম্বারের দেড় লাখ মুক্তিপন দাবী করে।

এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশকে অবগত করা হলে পুলিশ বিকাশ নাম্বারের সূত্র ধরে ইমরান ও সেলিমকে আটক করে। রাতেই পুলিশ অপহরণকারী ইমরানকে নিয়ে ওই কিশোরকে উদ্ধার করতে চট্টগ্রামে গেলে অপহরণকারীরা কৌশলে ওই কিশোরকে টইটং সিএনজি ষ্টেশনে ফেলে চলে যায়। পরে পুলিশ কিশোরকে ওই স্থান থেকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, অপহরণ ঘটনার মূলহোতাদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত: