ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বন্দুকসহ ডাকাত গ্রেপ্তার

grepএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়ায় অস্ত্র ও ডাকাতি মামলার পলাতক আসামী আনোয়ার হোসেন (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার খুটাখালী মেধাক”ছপিয়া এলাকায় দুই দফা অভিযান চালিয়ে পুলিশ চারটি মামলায় ওয়ারেন্টভুক্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করে। আনোয়ার উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকার নুরুল হুদার ছেলে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দুটি ডাকতি ও দুটি অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল। বৃহস্পতিবার সে এলাকায় ফিরেছে খবর পেয়ে থানার এসআই সুকান্ত চৌধুরী, আলমগীর আলম ও আবদুল খালেকসহ পুলিশ ফোর্স মেধাক”ছপিয়ার পাহাড়ি গ্রামে অভিযান চালায়। পুলিশের উপ¯ি’তি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে গ্রেপ্তার করা হয় আনোয়ারকে।

ওসি আরো বলেন, ডাকাত আনোয়ারকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তা বাড়ীর নিকটবর্তী বনাঞ্চলে একটি লম্বা বন্দুক লুকিয়ে রাখা হয়েছে। ফলে আনোয়ারকে সাথে নিয়ে ফের অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রটি উদ্ধার করা হয়। ওয়ারেন্টী পেইন্ডিং ৪টি মামলার পাশাপাশি তাঁর বিরুদ্ধে আরো একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছে পুলিশ বাদী হয়ে।

পাঠকের মতামত: