ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় ৪৪০ পিচ ইয়াবা ও ৬০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৫

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::6
লামায় ৪৪০ পিচ ইয়াবা সহ এক চকিদার ও ৬০ লিটার চোলাই মদ সহ ৪ নারী পাচারকারীকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ। সোমবার দুপুর ২টায় ইয়াবা সহ গ্রেফতার চকিদার মোঃ বেলাল হোসেনকে (৩৫) উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লারী পাড়া এলাকার মৃত মুন্সি মিয়ার ছেলে।

জানা গেছে, উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লারী পাড়া নামক স্থানে ৪৪০ পিচ ইয়াবা সহ নিজ বাড়ি থেকে চকিদার মোঃ বেলাল হোসেনকে (৩৫) গ্রেফতার করা হয়। পুলিশের ‘জেলা বিশেষ শাখা’ লামার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। লামা থানা পুলিশের এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে এএসআই ওয়াজকুরুনী ও রাজু আহমদ সহ অভিযান চালিয়ে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের চকিদার মোঃ বেলাল হোসেনের নিজ বাড়ি থেকে ৪৪০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে। অভিযুক্ত বেলাল লামা থানা হেফাজতে রয়েছে।

অপরদিকে ভিন্ন অভিযানে এসআই খালেদ মোশারফ এর নেতৃত্বে বিকাল ৪টায় লামা বাজার থেকে চোলাই মদ পাচারকালে ৪ নারীকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হল, রোজিনা বেগম (৪০), মোছা; লায়লা বেগম (৬০), মোছা; নারগিস আক্তার (২৫) ও মোসলেমা বেগম (৫০)। সকলের বাড়ি পার্শ্ববর্তী চকরিয়া উপজেলায়।

লামা থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, দুইটি ঘটনায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। যে কোন অপরাধ দমনে লামা থানা সচেষ্ট রয়েছে।

পাঠকের মতামত: