ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

‘নৌকা বুকে কেন্দ্রে ঢুকে ভোট দিয়েছে জনগণ ধানের শীষে’

image-72055-1490951150অনলাইন ডেস্ক :::

নৌকা প্রতীক বুকে ঝুলিয়ে কেন্দ্রে ঢুকে ভোটাররা ধানের শীষে ভোট দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। তিনি বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ব্যাপক জালভোট হলেও রাজনৈতিক কৌশলে জয় লাভ করেছে।

আজ শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক আন্দোলন আয়োজিত ‘মহান মুক্তিযুদ্ধ ও ও শহীদ জিয়া’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নোমান এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল রিজভী আহমেদ যে জালভোট, ব্যালট ছিনতাই ও কেন্দ্র দখলের অভিযোগ করেছিলেন তা মিথ্যা নয়। আওয়ামী ক্যাডারদের এতো অরাজকতা ও ভয়ভীতির মধ্যেও বিএনপি রাজনৈতিক কৌশলে জয় লাভ করেছে। নৌকা মার্কা বুকে নিয়ে ধানের শীষে ভোট দিয়েছে ভোটাররা।

বিএনপির এই নেতা বলেন, যখন সমস্ত প্রশাসন বিপক্ষে, নির্বাচন কমিশন বিপক্ষে তখন এমন কৌশল ব্যতিত আমাদের কোনো উপায় ছিলো না। আওয়ামী লীগ পরাজিত হয়ে এখন উল্টো কথা বলছে।।

জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের সভাপতি এম. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. আবু নাসের মোহাম্মদ রহমতউল্লাহ, সদস্য সাবিরা নাজুল প্রমুখ।

পাঠকের মতামত: