ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় হাজিয়ান শেখ রাসেল শিশু কিশোর পরিষদের ক্রিকেট টুর্নামেন্টর ফাইনাল সম্পন্ন

mail.google.comএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের হাজিয়ানস্থ শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আয়োজন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ বৃহস্পতিবার আনুষ্টানিকভাবে সমাপ্ত হয়েছে।

ম্যাচের শুরুতে টুনার্মেন্টে উপস্থিত হয়ে খেলার উদ্বোধন ও ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার জেলা পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য (চকরিয়া উপজেলার ৮নং ওয়ার্ড) ও বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক সুলতান আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রিকেট টুর্নামেন্টের স্পন্সর যুবলীগ নেতা নাজমুল হাসান লিটন। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল হক এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির সকল সদস্য, স্থানীয় ক্রীড়ানুরাগী জনতা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের বিপুল সংখ্যক শিক্ষার্থী।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা যতবার রাষ্ট্র ক্ষমতায় এসেছে ততবারই দেশের ক্রীড়াঙ্গন বিশ^দরবারে মর্যাদার আসনে স্থান পেয়েছে। তিনি খেলাধুলা পছন্দ করেন এবং দেশের খেলোয়াড়দেরকে সম্মানিত করেন বলেই তাঁরা দেশের জন্য গৌরব বয়ে আনতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেন। তিনি বলেন, আজকে যারা বাংলাদেশের হয়ে বিদেশের মাটিতে সেরা নৈপুণ্য দেখিয়ে সম্মান নিয়ে আসছে তাঁরা এই রকম গ্রামের মাঠে খেলেছে। তাই আমাদেরকে এভাবে এগিয়ে যেতে হবে। ছোট ছোট এ ধরণের টুর্নামেন্ট আয়োজন করে এখান থেকে তারকা খেলোয়াড় তৈরী করতে হবে। তিনি এই ধরণের একটি টুর্নামেন্ট আয়োজন করার জন্য খেলার স্পন্সর যুবনেতা নাজমুল হাসান লিটন সহ সকলকে অভিনন্দন জানান।

পাঠকের মতামত: