ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ইয়াবাসহ কক্সবাজারের এক বিএনপিনেতা আটক

অনলাইন ডেস্ক ::atok,

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন মইজ্যারটেক এলাকা থেকে পুলিশ ১২ হাজার ৭শত পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে। ২৯ মার্চ রাত আনুমানিক ৯ টার দিকে তাকে ১২হাজার ৭শত পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত নুরুল আমিন (৩৭) সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের উত্তর পাড়া এলাকার বাদশা মিয়ার পুত্র ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

কর্ণফুলী থানার এএসআই অর্ণব জানান, ঐ দিন রাত আনুমানিক ৯টার দিকে মইজ্যারটেক এলাকাতে ওসি তদন্ত স্যারের নির্দেশে অভিযান পরিচালনা করা হয়। এসময় সন্দেহবসত নুরুল আমিনকে তল্লাশি করলে তার কাছ থেকে ১২ হাজার ৭শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করে। উল্লেখ্য, আটককৃত নুরুল আমিনের নেতৃত্বে চৌফলদন্ডীতে ইয়াবার স্বর্গরাজ্যে পরিণত হয়েছিল। স্থানীয় সূত্রে জানা যায়, উদ্ধারকৃত ইয়াবাগুলো গত ১৫ দিন পূর্বে মায়ানমার থেকে সাগর পথে ক্যাভা রাখাইন, একরাম মেম্বারের নেতৃত্বে চৌফলদন্ডী ঘাটঘরে খালাস হয়। সেখান থেকে প্রতিনিয়ত দেশের বিভিন্ন প্রান্তে পাচার হয়ে আসছে ইয়াবাগুলো।
গত ২৪ মার্চ সকাল ১০টার দিকে আরো বেশ কিছু ইয়াবাসহ একই সিন্ডিকেটের নাছির উদ্দীন ও জসিম উদ্দীন নামের ২ ব্যক্তি পাচারের সময় চকরিয়া থানায় আটক হয়। বর্তমানে তারাও কক্সবাজার জেলা কারাগারে রয়েছে।

পাঠকের মতামত: