ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

দর্শক মাতিয়ে বাংলাভিশনের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সংবাদ বিজ্ঞপ্তি :::01

কক্সবাজারে দর্শক মাতিয়ে দিলো দেশের অন্যতম বেসরকারী টেলিভিশন বাংলাভিশনের ১১ বছর পূর্তি ও ১২ বছরে পদার্পন অনুষ্ঠান। এ উপলক্ষে ৩০ মার্চ বৃহস্পতিবার বণ্যার্ঢ র‌্যালী, আলোচনা সভা, মিলাদসহ নানা অনুষ্ঠান পালিত হয়। বিশেষ করে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের করা বর্ণাঢ্য শুভাযাত্রাটি পুরো শহর জাগিয়ে দেয়। বাংলাভিশনের শুভাযাত্রায় সঙ্গি হয়েছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য অশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার (এসপি) ড. একেএম ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল। ১১ তম বর্ষপূর্তির বর্ণিল টি-শার্ট ও মাথায় পরে শুভাযাত্রায় অংশ গ্রহণ করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও। স্বতঃস্ফূর্ত সমর্থন জানাতে শরীক হন সাংবাদিক, আইনজীবী, রাজনীতিবিদ, হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতি, কক্সবাজার ব্যবসায়ী দোকান মালিক সমিতি, ওষূধ ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

এছাড়া নিজস্ব ব্যানারে অংশ গ্রহণ করে বাংলাভিশনের আয়োজনকে এগিয়ে দেয় কক্সবাজার পিপলস ফোরাম। ইউনিফর্ম পরে শুভাযাত্রার সারথী হন জেলার নাম করা স্কেটার ও সার্ফাররাও। মূল কথা, আয়োজনকে সফল ও স্বার্থক করতে যা যা করার সবই ব্যবস্থা করে বাংলাভিশন।

ঘটির কাটা যখন সকাল ১১টা, ঠিক তখনই সজ্জিত ঘোড়ার গড়ী, বিভিন্ন রঙের ব্যানার, পেস্টুন, প্লে-কার্ডসহ বর্ণাঢ্য শুভাযাত্রাটি বের করা হয়। শহরের প্রধান সড়ক হয়ে সোজা শহীদ সরণি সড়ক দিয়ে শুভাযাত্রাটি প্রেস ক্লাবে গিয়ে শেষ হয়। ওখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সভান্তে দৃষ্টিনন্দন কেক কেটে বাংলাভিশনের ১১ বছর পূর্তির সাফল্যগাঁথা কথা তুলে ধরেন পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন। এ সময় তিনি বাংলাভিশনের কক্সবাজার প্রতিনিধি এম.আর খোকনকে কেক খাইয়ে দিয়ে ১২ বছর পদার্পনের শুভ সূচনা করেন। অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞাতা শুভেচ্ছা জানান এম.আর খোকন।

বাংলাভিশনের ১১ বছর পূর্তি ও ১২ বছরে পদার্পন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- প্রবীন সাংবাদিক এস.এম আমিনুল হক চৌধুরী, প্রিয়তোষ পাল পিন্টু, ফজলুল কাদের চৌধুরী, কামাল হোসেন আজাদ, মমতাজ উদ্দিন বাহারী, শামসুল হক শারেক, নুরুল ইসলাম হেলালী, আবদুল মোনায়েম খান, জি.এ.এম আশেক উল্লাহ, মোহাম্মদ হাসিম, মোহাম্মদ আলী জিন্নাত, আইয়ুবুল ইসলাম, ইকরাম চৌধুরী টিপু, হাসানুর রশীদ, ফরহাদ ইকবাল, রাসেল চৌধুরী, আমানুল হক বাবুল, মহসীন শেখ, গোলাম আজম খান, সায়ীদ আলমগীর, শফিউল্লাহ শফি, রাশেদুল মজিদ, ছফওয়ানুল করিম, এ.এইচ সেলিম উল্লাহ, শংকর বড়–য়া রুমী, ইমাম খাইর, আনোয়ার হাসান চৌধুরী, ওয়াহিদুর রহমান রুবেল, মোহাম্মদ শফিক, কল্লোল দে চৌধুরী, পলাশ শর্মা, শাহেদ ইমরান মিজান, আমিরুল ইসলাম রাশেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন- অধ্যক্ষ রফিকুল ইসলামের নেতৃত্বে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল, ফজলুল কাদের চৌধুরী ও ফরহাদ ইকবালের নেতৃত্বে কক্সবাজার পিপলস ফোরাম, আলহাজ্ব আবুল কাসেম সিকদার এর নেতৃত্বে কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউজ মালিক সমিতি, আমিনুল ইসলাম মুকুল ও রফিক মাহমুদের নেতৃত্বে কক্সবাজার ব্যবসাী দোকান মালিক সমিতি, মিজানুর রহমান, রগু নাথ ও বাপ্পি দাশের নেতৃত্বে ওষুধ ব্যবসায়ী সমিতি, রফিকুল ইসলাম সোহেলের নেতৃত্বে কক্সবাজার স্কেটিং ক্লাব। অবসরপ্রাপ্ত ব্যাংকার নাজের ছিদ্দিকী, ইঞ্জিনিয়ার কানন পাল, ক্রিড়াবিদ জিয়াউল করিম, শ্রমিকলীগ নেতা জিল্লুর রহমান কাজল, ছাত্রলীগ নেতা রুবাইছুর রহমানসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা আয়োজনে স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করে। আয়োজনকে সমর্থন ও বাংলাভিশনের শুভ কামনা করেন জেলা জাপার সাধারণ সম্পাদক মো. মুফিজুর রহমান ও জাপা নেতা নাজিম উদ্দিনসহ দলীয় নেতৃবৃন্দ। একই দিন সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর বাংলাভিশনের সৌজন্যে ডিনারের ব্যবস্থা করা হয়।

পাঠকের মতামত: