ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কক্সবাজারে আমাদের সময়’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি:02

দেশের বহুল প্রচারিত পত্রিকা দৈনিক আমাদের সময়’র প্রতিষ্ঠাবার্ষিকী জমকালো ভাবে পালন করা হয়েছে। এই উপলক্ষ্যে বুধবার সকাল ১১টায় এক বর্ণাঢ্য র‌্যালী কক্সবাজার শহীদ মিনার থেকে শুরু হয়ে প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। পরে এক অনুষ্ঠানের মাধ্যমে কেক কাটা হয়। র‌্যালী ও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের পুলিশ সুপার ড. একে এম ইকবাল। অতিথিদের সাথে কেক কাটেন আমাদের সময়’র স্টাফ রিপোর্টার সওয়ার আজম মানিক।

অনুষ্ঠানে সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, ‘আমাদের সময় বাংলাদেশের জনপ্রিয় পত্রিকাগুলোর মধ্যে অন্যতম শীর্ষ একটি পত্রিকা। এই পত্রিকার সত্য ও গঠনমূলক লেখনী সাধারণ মানুষের কাছে অত্যন্ত গ্রহণযোগ্যতা অর্জন করেছে। একই সাথে দেশের স্বার্থ ও উন্নয়ন নিয়ে লেখনীর মাধ্যমে দেশের এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অবদান রাখছে আমাদের সময়। এই পত্রিকা আরো অনেক দূর এগিয়ে যাক- আজকের প্রতিষ্ঠাবার্ষিকীতে এই কামনা রইল।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজারের প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, ফজলুল কাদের চৌধুরী, মমতাজ উদ্দীন বাহারী, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, এনটিভির জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, বাংলাভিশনের স্টাফ রিপোর্টার এমআর খোকন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মো. আইয়ুবুল ইসলাম, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর, দৈনিক নয়া দিগন্তের গোলাম আজম খান, আরটিভির জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহীন, মোহনা টিভির জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল, একুশে টিভি, ঢাকা ট্রিবিউন ও বাংলাট্রিবিউন’র জেলা প্রতিনিধি আবদুল আজিজ, দৈনিক ইনানীর বার্তা প্রধান শফিউল্লাহ শফি, দৈনিক সকালের কক্সবাজারের বার্তা প্রধান রাশেদুল মজিদ, চ্যানেল টুয়েন্টি ফোর’র জেলা প্রতিনিধি নুপা আলম, বিডিনিউজ ও ডিবিসি’র জেলা প্রতিনিধি শংকর বড়–য়া রুমি, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি নেছার আহামদ, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি সুনীল বড়–য়া, বণিকবার্তার জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল মামুন, সাগর দেশ’র নিবার্হী সম্পাদক এএইচ সেলিম উল্লাহ, ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, কক্সবাজার কণ্ঠের সম্পাদক জসিম উদ্দীন ছিদ্দিকী, দৈনিক বাঁকখালীর মফস্বল সম্পাদক ওয়াহিদুর রহমান রুবেল, দৈনিক সকালের কক্সবাজার ও কক্সবাজারনিউজ ডটকম’র (সিবিএন) চীফ রিপোর্টার শাহেদ মিজান, বাংলাদেশ প্রতিদিনের চকরিয়া প্রতিনিধি জিয়া উদ্দীন ফারুক, আমাদের সময়ের চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ, কক্সবাজার বাণীর রফিকুল ইসলাম সোহেল, কক্সবাজার মিডিয়া অপারেটরস এসোসিয়েশনের সভাপতি বেলাল আহমদ, সাধারণ সম্পাদক লোকমান হাকিম, এমরান ফারুক অনিক, কক্সবাজার ভিশনের চীফ রিপোর্টার মহিউদ্দীন মাহী, সাগর দেশের হাসিবুল ইসলাম সুজন, ম্যামাসিং ও মালা প্রমুখ।

পাঠকের মতামত: