ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সরকারী টিউওবেয়েল দখলে বাঁধা দেয়ায় ৩ সহোদরকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪

atok,নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :::

 চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে পূর্ব দিগরপানখালী বাজারপাড়া এলাকায় সরকারী টিউওবেল দলকারীর বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে গুরুতর আহত হয়েছে ৩ সহোদর।

২৭ মার্চ দুপুর ১ টায় এ ঘটনা ঘটে।  গুরুতর আহত ৩ জনতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে মাসুক ও তার ৩ পুত্রসহ ৪জনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, ইউনিয়নের পূর্বদিগরপানখালী বাজার পাড়া এলাকায় মাসুক (প্রকাশ নাপাং মাসুক) এর বাড়ির পার্শ্বে সরকার প্রদত্ত জনসাধারণের ব্যবহারের জন্য একটি টিউওয়েবল বসানো হয়। আজ  ওই টিউওবেলটি মাসুক ও তার স্ত্রী, পুত্ররা মিলে ঘেরা দিয়ে মাসুকের সীমানায় নিয়ে যাচ্ছে দেখে মৃত আলী হোসেনর পত্র আয়ুব প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে মাসুক ও তার পুত্ররা মিলে আয়ুবকে মারধর করতে দেখে তার ভাই তৈয়ব ও শহীদ উদ্ধারের জন্য এগিয়ে গেলে তাদেরকে মাসুক ও তার পুত্ররা ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে । এমনকি শহীদকে ফেলে জবাই করে দেয়ার সময় স্থানীয় লোকজন উদ্ধার করে। আহত ৩ সহদোরকে চকরিয়া সরকারী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত তিন সহোদর শহীদ ইসলাম , তৈয়াবুর ইসলাম ও আয়ুবুর ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

আহত শহীদের এক আত্মীয় জানায়, তাদেরেকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। তবে শহীদের অবস্থা আশংকাজনক। ঘটনার পর স্থানীয় চেয়ারম্যান চকরিয়া থানাকে অবহিত করলে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযান চালিয়ে বাড়িতে লুগিয়ে থাকা অবস্থায় মাসুক ও তার ৩ পুত্রকে গ্রেফতার করে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) কামরুল আজম জানিয়েছে, ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে মাসুক ও তার ৩ পুত্রকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: