ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সুদের টাকার জন্যে বাড়ীতে আটকিয়ে এক গৃহবধুকে নির্যাতন

chakaria pic 25-3-17চকরিয়া প্রতিনিধি :::

চকরিয়ায় সুদের টাকা আদায়কে কেন্দ্র করে মধ্যযুগীয় বর্বরতায় এক মহিলাকে বাড়ীতে আটকিয়া বেধড়ক পিটিয়ে আহত করে। আহত মহিলাকে ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে দেখা গেছে। ঘটনাটি ঘটেছে, গতকাল ২৫ মার্চ রাত ৮ টায় চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড কাহারিয়াঘোনা রশিদারবিল এলাকায়।

আহত ব্যক্তির স্বজনদের সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড কাহারিয়াঘোনা রশিদারবিল এলাকার কমিউনিটি পুলিশ রুহুল কাদেরের স্ত্রী হুসনে আরা (৪০) কে একই এলাকার হাসু মেস্ত্রীর পুত্র বাবু (৪০) পার্শ্ববর্তী সড়ক থেকে ধরে তাদের বাড়িতে নিয়ে গিয়ে মধ্যযুগীয় বর্বরতায় শারীরিক মারধর পূর্বক আহত করে। এ সময় এলাকার লোকজন এগিয়ে গেলে তাদেরকে গলমন্দ ও এলোপাতাড়ী হামলার চেষ্টা করে। পরে এলাকাবাসী নিরুপায় হয়ে চকরিয়া থানা পুলিশকে খবর দিলে চকরিয়া থানার এস.আই মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে হামলাকারী বাবুর বাড়ী থেকে আহত অবস্থায় হুসনে আরাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করিয়ে দেয়।
ঘটনাস্থলে পুলিশ যাওয়ার বিষয়টি টের পেয়ে হামলাকারী বাবু মেস্ত্রী ও অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে আহত হুসনে আরার স্বামী চকরিয়া পৌরসভার কমিউনিটি পুলিশ রুহুল কাদের জানান, ইতিপূর্বে তাদের বাড়ীর খরচের প্রয়োজন মেটাতে বাবুর স্ত্রী থেকে ৫ হাজার টাকা ধার নেয়। ঐ টাকা পরিশোধের পর আরও ১৪শ’ টাকা সুদ (লভ্যাংশ) দাবী করে। ঐ টাকা জোর পূর্বক আদায় করার জন্য তার স্ত্রীকে ধরে নিয়ে গিয়ে বাবুর বাড়ীতে আটকিয়ে রাখে মধ্যযুগীয় কায়দায় শারীরিক মারধর পূর্বক নির্যাতন চালায়। এ ব্যাপারে রুহুল কাদের বাদী হয়ে হাসু মেস্ত্রীর পুত্র বাবু সহ ১০/১২ জনকে অভিযুক্ত করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন।

পাঠকের মতামত: