ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরশহরে দুর্বৃত্তদের হামলা ও বেদম প্রহারে ক্যাডেট স্কুলের ১০ শিক্ষার্থী আহত

এম.জিয়াবুল হক, চকরিয়া :::ahot.

চকরিয়া পৌরশহরের দুর্বৃত্তদের হামলা ও বেদম প্রহারে স্থানীয় ক্যাডেট স্কুলের অন্তত ১০ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। শনিবার বিকাল ৪টার দিকে পৌরশহরের ইসলামী ব্যাংকের সামনে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পরপর স্কুলের শিক্ষক ও আশপাশের লোকজন এগিয়ে আসলে দৃর্বৃত্তরা পালিয়ে যায়। আহতদের মধ্যে দুই শিক্ষার্থীকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে হামলার শিকার চকরিয়া ক্যাডেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা জানায়, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে তাদের স্কুলের ৭০-৮০ জন শিক্ষার্থী চকরিয়া কমিউনিটি সেন্টার মাঠে সারাদিন প্রস্তুতিমুলক মহড়া করে। মহড়া শেষে বিকাল ৪টার দিকে টমটম গাড়িতে করে স্কুলে ফেরার পথে পৌরশহরের চিরিঙ্গা ইসলামী ব্যাংক ভবনের সামনে পৌছামাত্র একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে হামলা শুরু করে।

স্কুলের শিক্ষকরা জানিয়েছেন, হামলার সময় বেধম মারধরে অন্তত ১০ শিক্ষার্থী কমবেশি আহত হয়েছেন। তাদের মধ্যে রাকিব ও জিসান নামের অষ্টম শ্রেণীর দুই শিক্ষার্থীকে তাৎক্ষনিক উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত কেেরছেন চকরিয়া ক্যাডেট স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি হাজি আবু মোহাম্মদ বশিরুল আলম। তবে ঘটনার পেছনের কারন এখনো জানা যায়নি বলে জানান তিনি।

পাঠকের মতামত: