ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহি বাস ও ম্যাজিক গাড়ির মুখোমুখি সংর্ঘষে চালকের মৃত্যু, আহত-৬

12এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় মহাসড়কে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ম্যাজিক গাড়ি (ছোট জীপ) ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ম্যাজিক গাড়ির চালকসহ ৭ জন আহত হয়েছে। তবে ঘটনার পরপর আহতদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারমধ্যে ম্যাজিক গাড়ির চালক শাহজাহান (৩৬) গতকাল রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে সত্যতা নিশ্চিত করেছেন উপজেলার চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই হেলাল উদ্দিন। নিহত শাহজাহানের বাড়ি চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে। তিনি ওই ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া কলেজ গেইট পয়েন্টে ঘটেছে এ দুর্ঘটনা। আহত অন্যদেরকে চকরিয়া উপজেলা উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁ এলাকার মো. আবদুল্লাহ (২৫), একই এলাকার আমির হোসেন (৩৫), নুরুল আমিন (৩৭), ওসমান (২৮), লক্ষ্যারচর ইউনিয়নের মহিউদ্দিন (২০) ও বরইতলী ইউনিয়নের তৌহিদুল ইসলাম (২৫)। এদের মধ্যে গুরুতর অবস্থায় আমির হোসেন ও নুরুল আমিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই নুরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে চিরিংগা স্টেশন থেকে যাত্রীবাহি হানিফ পরিবহণের বাসটি চকরিয়া কলেজ গেইট এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ম্যাজিক গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ম্যাজিক গাড়ির চালকসহ ৬জন যাত্রী আহত হয়। আহতদের তাৎক্ষণিক স্থানীয় লোকজনের সহায়তায় চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে ম্যাজিক গাড়িটি ধুমড়ে-মুুচড়ে যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো.আবুল হাশেম মজুমদার বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।#

পাঠকের মতামত: