ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টেকনাফে গোপন বৈঠকের সময় ১২ শিবিরকর্মী আটক

টেকনাফ প্রতিনিধি ::

টেকনাফে গোপন বৈঠক চলাকালে লিফলেট, চেকবই ও স্মার্ট মোবাইলসহ ১২ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল ৪ টার সময় হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার এলকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার বিভিন্ন এলাকার ইমতিয়াজ উদ্দিন(১৭), মোঃ নাছির উদ্দিন (২৪), মোঃ সাদ্দাম হোসেন (২২),রবিউল আলম (২৪) মোঃ সরোয়ার (২০),নুরুল আজিজ (২atok০),আব্দুর রহমান (১৮), মনিরুল মোস্তফা (২০), নুরুল আলম (১৯), মোঃ ইউনুছ (১৯), ওয়াহিদুল ইসলাম (১৯) ও আব্দুর রহিম (১৮) বলে জানা যায়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান জানান, শিবিরকর্মীরা কোনো নাশকতার উদ্দেশ্যে হ্নীলার মৌলভীবাজার এলাকায় গোপন বৈঠক করছে এ সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক এসআই আব্দুর রহিম ও এসআই সাইফুল ইসলামসহ একদল পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে এদেরকে আটক করে থানা নিয়ে আসে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, আগামী ২৩ মার্চ বাংলাদেশ হেফাজত ইসলামের আমীর আল্লামা মাওলানা আহমদ শফি হ্নীলা হোয়াকিয়া পাড়া মরহুম মাওলানা ইসহাক প্রকাশ সদর সাহেব হুজুর এর স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা রয়েছে। একে কেন্দ্র করে বড়ধরনের নাশকতা ঘটনার উদ্দেশ্যে শিবিরকর্মীদের আগাম বৈঠক বলে ধারণা করছে।

পাঠকের মতামত: