ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পা পিছলে চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের ছাত্রীর মৃত্যু

Chakaria Pic. (Lucky) 20.03.17নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :::
স্কুলে থেকে এসে তড়িগড়ি করে বাড়ির আঙ্গিনায় টিউওবেলে গোসল করতে গিয়ে টিউওবেলের  ফ্লোরে পা পিছলে পড়ে গিয়ে আয়েশা বেগম (১৫) নামের এক স্কুল ছাত্রী গুরুতর আহত হয়ে মৃত্যু হয়েছে। এসময় স্থানীয় লোকজন তাকে চকরিয়া সরকারী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ওই ছাত্রীকে মৃত ঘোষনা করে।  ২০ মার্চ  বেলা ১টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহত আয়েশা বেগম  চকরিয়া পৌরসভার ক্যামব্রিয়ান স্কুলের ১০ শ্রেনী ও পৌরসভার হালকাকারা মৌলভীর চর এলাকার আবদু ছালামের কন্যা বলে জানা গেছে।
স্থানীয় লোকজন জানায়, আয়েশা প্রতিদিনের মত স্কুলে যায়। দুপরে বাড়ি এসে বাড়ির আঙ্গিনার টিউওবেলে গোসল করতে যায়। এসময় অসাবধানাতা বসত পা পিছলে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে পড়ে থাকে। পরে লোকজন দ্রুত আয়েশা বেগমকে চকরিয়া সরকারী হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত ডাক্তার আয়েশাকে মৃত ঘোষনা করে।
আয়েশার পিতা আবদু ছালাম জানান, বাড়িতে কেউ ছিলনা। আয়েশার মা নিকট আত্মীয়ের একটি পারিবারিক অনুষ্ঠানে ও নিজে ব্যবসায়ীক কাজে যায়। বাড়ির লোকজনের অনুপস্থিতে তার মেয়ে টিউওবেল গোসল করতে গিয়ে আঘাত পাওয়ার পর সাথে সাথে কেউ উদ্ধার করতে না পারার কারণে তার মেয়ের অকাল মৃত্যু হয়েছে। খবর পেয়ে স্কুলের সহপাঠি, শিক্ষক মন্ডলী ও এলাকার লোকজন হাসপাতালে ভীড় করে।
এ ব্যাপারে চকরিয়া থানার ওসি জহিরুল ইসলাম খান জানান, ঘটনার খবর পেয়ে থানার পরিদর্শক কামরুল আজম ঘটনাস্থলে উপস্থিত হন এবং সাথে উপ পরিদর্শক এসআই এনামুল হককে দিয়ে প্রাথমিক লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে দাফনের জন্য পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

 

 

পাঠকের মতামত: