ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ার ডুলাহাজারা কলেজের পরিচালনা কমিটি ও শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

ddddএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির নির্বাচন শনিবার (১৮র্মাচ) কলেজ মিলনায়তনে সম্পন্ন হয়েছে। নির্বাচনে পরিচালনা কমিটির অন্যান্য পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় সম্পন্ন করা হলেও শুধুমাত্র শিক্ষক প্রতিনিধি তিনটি পদে দু’টি প্যানেলে বিভক্ত হয়ে সরাসরি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পযর্ন্ত একটানা ভোট গ্রহণ চলে।

অনুষ্ঠিত নির্বাচনে কলেজের শিক্ষক শওকত আলী (জীব বিজ্ঞান) ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম নুরুল আলম জিকু (ইংরেজী) পেয়েছেন ১৬ভোট। আজিজুল ইসলাম সোহেল (ইতিহাস) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট আজিজুল ইসলাম (গণিত) পেয়েছেন ১৩ ভোট। হুমায়রা খানম (ইংরেজী) ২৪ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম জান্নাতুল ফেরদৌস (ইতিহাস) পেয়েছেন ১৪ ভোট। নির্বাচনে ৪০জন ভোটারের মধ্যে ৩৮জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন চলাকালে উপস্থিত থেকে পর্যবেক্ষণ করেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ, কলেজের অধ্যক্ষ আলহাজ ফরিদ উদ্দিন চৌধুরী, আলহাজ সেলিম উল্লাহ সহ পরিচালনা কমিটির সকল সদস্য এবং কলেজের সকল শিক্ষকমন্ডলী। অনুষ্ঠিত নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সমবায় কর্মকর্তা আবদুল মান্নান, সহকারী প্রিসাইডিং অফিসার ছিলেন সহাকারী উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ তাহের। এছাড়াও বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন প্রতিষ্টাতা ক্যাটাগরিতে আবদুল মতলব, দাতা সদস্য ক্যাটাগরিতে শওকত আলী, হিতৈষী

পাঠকের মতামত: