ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

গোলাম আরিফ লিটনের পিতা ইন্জিনিয়ার গোলাম মোহাম্মদের ইন্তেকাল

golam-mohammadপ্রেস বিজ্ঞপ্তি:

সাবেক ছাত্রলীগ নেতা ও মাই টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি গোলাম আরিফ লিটন ও জেলা ছাত্রলীগ নেতা জাবিদ হাসান জীবনের পিতা, কক্সবাজার শহরের উত্তর রুমালিয়ারছড়া নিবাসি  ইন্জিনিয়ার গোলাম মোহাম্মদ আর নেই (ইন্নানিল্লাহ…….রাজিউন)।  শুক্রবার সন্ধ্যা ৬ টায় তিনি কক্সবাজার সদর হাসপাতালে শেষ নিস্বাস ত্যাগ করেন। মৃত্যা কালে তার বয়স হয়ে ছিলো ৬৩ বছর। শনিবার জোহরের নামাজের পর কক্সবাজার হাশেমিয়া আলিয়া মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র সন্তান ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

।। দৈনিক কক্সবাজার সম্পাদকের শোক।।

ইন্জিনিয়ার গোলাম মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক কক্সবাজার সম্পাদক,  মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন ও মরুহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

।। চকরিয়া নিউজ সম্পাদকের শোক।।

ইন্জিনিয়ার গোলাম মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া নিউজ’র সম্পাদক ও চকরিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন ও মরুহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

।।মাহমুদুল হক চৌধুরী ও আশরাফ জাহান কাজলের শোক।।

ইন্জিনিয়ার গোলাম মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক উখিয়া উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল।  এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন ও মরুহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

।।ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের শোক।।

মাই টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি গোলাম আরিফ লিটনের পিতা ইন্জিনিয়ার গোলাম মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন। এক শোক বার্তায় সংগঠনের সভপতি নজিবুল ইসলাম ও সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম লিপু মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন ও মরুহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

পাঠকের মতামত: