ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরয়িা উপজলো ছাত্রলীগরে উদ্যোগে ব্যাপক আয়োজনে বঙ্গবন্ধু’র ৯৮তম জন্মদনি উদযাপন

Chakaria Pc 17-03-17(1)এম.জয়িাবুল হক, চকরয়িা :::

চকরয়িা উপজলো ছাত্রলীগরে সংগ্রামী সভাপতি জনপ্রয়ি ছাত্রনতো আরফিুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসনে মঠিুর নতেৃত্বে উপজলো ছাত্রলীগরে উদ্যোগে ১৭র্মাচ জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান এর ৯৮ তম জন্মদনি ব্যাপক আয়োজনে উদযাপন করা হয়ছে।ে এদনি উপজলো আওয়ামীলীগরে দলীয় র্কাযালয়ে আওয়ামীলীগরে সনিয়ির সকলস্থররে নতেৃবৃন্দ ও ছাত্রলীগরে নতোর্কমীদরে নয়িে জন্মদনিরে ককে কাটা হয়। পরে অনুষ্ঠতি হয় আলোচনা সভা। তার

চকরয়িা উপজলো ছাত্রলীগরে উদ্যোগে সভাপতি আরফিুল ইসলাম চৌধুরীর নতেৃত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসনে মঠিুর তত্ত্বাবধানে অনুষ্টতি জন্মদনিরে অনুষ্টানে অতথিি হসিবেে উপস্থতি ছলিনে জলো আওয়ামীলীগরে সদস্য সাবকে ছাত্রনতো আমনিুর রশদি দুলাল, উপজলো আওয়ামীলীগরে যুগ্ম সম্পাদক সাবকে ছাত্রনতো জামাল উদ্দনি জয়নাল, চকরয়িা পৌর আওয়ামীলীগরে সভাপতি ও জলো পরষিদরে প্যানলে চয়োরম্যান সাবকে ছাত্রনতো জাহদেুল ইসলাম লটিু, পৌর আওয়ামীলীগরে সনিয়ির সহ-সভাপতি সাবকে ছাত্রনতো ওয়ালদি মল্টিন, পৌর আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক সাবকে ছাত্রনতো আতকি উদ্দনি চৌধুরী, উপজলো যুবলীগরে সাধারণ সম্পাদক সাবকে ছাত্রনতো কাউছার উদ্দনি কছরি, উপজলো শ্রমকিলীগরে সভাপতি জামাল উদ্দনি, উপজলো ছাত্রনতো ইয়াছনি মোহাম্মদ সায়মে, কলজে ছাত্রলীগরে সভাপতি তোয়াছনি আনোয়ার জহিান, সাধারণ সম্পাদক মুবনিুল ইসলাম মুবনি ও উপজলো ছাত্রলীগরে সাংগঠনকি সম্পাদক মোহাম্মদ মজনু । এসময় উপজলো, পৌরসভা, কলজে ও ইউনয়িন ছাত্রলীগরে বভিন্নি র্পযায়রে নতেৃবৃন্দ উপস্থতি ছলিনে।

সংক্ষপ্তি বক্তব্যে উপজলো সভাপতি আরফিুল ইসলাম চৌধুরী বলনে, বঙ্গবন্ধু আমাদরে চরিন্তন প্ররেণার উৎস। তার র্কম ও আর্দশ আমাদরে মাঝে বঁেচে থাকবে চরিকাল। বঙ্গবন্ধু ছলিনে বাঙালী জাতরি সপ্নদ্রষ্টা এবং বাঙালী জাতীয়বাদরে প্রবক্তা। জাতরি পতিার ঐন্দ্রজালকি নতেৃত্ব এবং সম্মোহনী ব্যক্তত্বি সমগ্র জাতীকে এক সূত্রে গ্রথতি করছেলি যার ফলে আমরা পয়েছেি স্বাধীন র্সাবভৌম বাংলাদশে। বঙ্গবন্ধু আমাদরে র্আদশরে ল্যাম্পপোস্ট। বঙ্গবন্ধু আমাদরে জীবনজজ্ঞিাসার সংবধিান। তাঁর ছায়াতলে আমরা বড়েে ওঠবো সোনালু পথে পথ।

 

পাঠকের মতামত: