ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ার কৈয়ারবিলে দোয়া মাহফিলে পুলিশ

চকরিয়া সংবাদদাতা ::111

বিএনপির স্থায়ী কমটিরি অন্যতম সদস্য ও সাবকে মন্ত্রী, চকরয়িা পকেুয়ার সাবকে এমপ.ি বর্তমানে ভারতের শ্রিলংয়ে অবস্থানরত অসুস্থ সালাহ উদ্দিন আহমদের জন্য চকরিয়া উপজেলাসহ সারা দেশে কোরান খানি, দোয়া ও মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে আসছে। এর ধারাবাহিকতায় চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন যুবদলের উদ্যোগে বিকাল ৫ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল। অনুষ্ঠান শুরু হওয়ার সাথে উপস্থিত হয় চকরিয়া থানার ২ জন অফিসার। এসময় নেতাকর্মীরা সালাহ উদ্দিন আহমদের রোগমুক্তির জন্য কোর রকম দোয়া মাহফিল শেষ করতে হয়।
এ ব্যাপারে চকরিয়া উপজেলার এক বিএনপি নেতা জানিয়েছেন, একজন মুসলিমের জন্য অন্য মুসিলমারা দোয়া, কোরানখানি ও মিলাদ করতে পারে। এসব অনুষ্ঠানে এসব ছাড়া আর কোন কিছু হয়না। এসব করতে যদি প্রশাসনের অনুমতি নিতে হয় তা হলে কিছু করার নেই। তিনি সালাহ উদ্দিন আহমদের জন্য দোয়া অনুষ্টানে প্রতিবদ্ধকথা না করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
কৈয়ারবিল ইউনিয়ন বিএনপির আহবায়ক একেএম জিল্লু জানায়, ইউনিয়ন যুবদলের উদ্যোগে সকালে কোরান তেলোয়াত ও বিকাল আসরের নামাজের পর মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়,ইউনিয়ন পরিষদ চত্বরে। কে বা কারা পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে দোয়া মাহফিল পন্ড করার চেষ্টা করে।

পাঠকের মতামত: