ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

হারবাং এ সন্ত্রাসীরা দিবালোকে কুপিয়েছে এক যুবককে

IMG_20170316_140037মনির আহমদ, চকরিয়া :::

চকরিয়ার হারবাং এ একদল সন্ত্রাসী দিবালোকে কুপিয়ে টুকরো টুকরো করলো এক যুবককে ।

আজ সকাল সাড়ে ৮টায় ইনানী রিসোর্ট এর সামনের একটি দোকানে নাস্তা করার সময় প্রকাশ্যে এ ঘটনা ঘটে।  রিজার্ভ এলাকা থেকে চোরাই গাছ বিক্রীর টাকার ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান মিরানুল ইসলাম। আহতকে প্রথমে চকরিয়া  সরকারী হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে নেয়া হয়েছে। হামলার স্বীকার যুবকের নাম জিয়া উদ্দী(৩২)।তিনি স্থানীয় পূর্ব নুনাছড়ি গ্রামের নুরুল ইসলামের পুত্র।
আহত যুবকের ভাই ছালাউদ্দীন ও স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে আট টার দিকে বাড়ী থেকে ইনানী রিসোর্টের সামনের রাস্তার ওপারের চা এর দোকানে নাস্তা করছিল। এমন সময় মধ্যম নুনাছড়ি গ্রামের ছৈয়দনুর(৫৫) তার স্ত্রী রেহেনা মমতাজ,পুত্র মিজান (২৩),শহীদ ও ইউনুচ দা,ছুরি  ও খন্দা নিয়ে দোকানে ঢুকে জিয়া উদ্দীনের উপর হামলা চালায়। তাদের অতর্কিত হামলার সময় দোকানের লোকজনের সামননই ধামা দা দিয়ে ঘাড,মাথায় কুপ মেরে মাটিতে ফেলে একএক করে কুপিয়ে হাত পা টুকরো টুকরো করে ফেলে চলে যায়।

 খবর পেয়ে চেয়ারম্যান মিরান এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তিনি জানান,উভয় পক্ষই একই দলের সদস্য। রিজার্ভ এলাকা থেকে চোরাই গাছ বিক্রীর টাকার ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত বলে জানান তিনি। আহতকে প্রথমে চকরিয়া  সরকারী হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ ঘঠনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পাঠকের মতামত: