ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সাতকানিয়া থেকে অপহৃত শিশু চকরিয়ায় উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

এম.জিয়াবুল হক, চকরিয়া :::uddar

সাতকানিয়া থেকে অপহৃত শিহাব উদ্দিন (১০) নামের এক শিশুকে শনিবার রাত দেড়টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গাস্থ পুরাতন বাসস্টেশন এলাকা থেকে উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশের একটিদল। এসময় গ্রেফতার করা হয়েছে অপহরণের সাথে জড়িত মোহাম্মদ ইলিয়াছ নামের এক মিয়ানমারের নাগরিককে।

বাবার কাছ থেকে বেতনের বকেয়া টাকা আদায় করতে কৌশলে শনিবার দুপুরে বাড়ি থেকে ওই শিশুকে অপহরণ করে মিয়ানমারের নাগরিক ইলিয়াছ। উদ্ধার হওয়া শিশু শিহাব সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের উত্তর কালিয়াইশ গ্রামের আলীর ছেলে। গ্রেফতারকৃত ইলিয়াছ মিয়ানমারের মংডু জেলার দরগাপাড়া গ্রামের বাসিন্দা। রোববার সকালে চকরিয়া থানা পুলিশ উদ্ধার হওয়া শিশু ও গ্রেফতারকৃত অপহরণকারীকে সাতকানিয়া থানা পুলিশের কাছে সৌর্পদ করেছে।

চকরিয়া থানার এসআই এনামুল হক বলেন, শনিবার রাতে মহাসড়কে ডিউটিতে ছিলাম। রাত দেড়টার দিকে চকরিয়া পুরাতন বাসস্টেশন এলাকায় ইলিয়াছ শিশু শিহাবকে নিয়ে ঘুরাফেরা করছিলো। ওইসময় সন্দেহ হলে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ইলিয়াছ স্বীকার করে, শিশুটিকে অপহরণ করে নিয়ে যাচ্ছিলেন। পরে তাকেসহ উদ্ধারকৃত শিশুকে থানায় নিয়ে যাওয়া হয়।

পাঠকের মতামত: