ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় মাকে মারায় বাবাকে কুপিয়েছে সন্তান

ccমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের লামায় পারিবারিক কলহের জের ধরে বাবাকে কুপিয়েছে সন্তান। বৃহস্পতিবার দিবাগত রাত ৯ টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড উত্তর মালুম্মা গ্রামে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত হাসমত উল্লাহ (৪৫) কে প্রথমে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলা হাসপাতালে নেয়া হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে চমেক হাসপাতালে রেফার করে। ঘাতক সন্তান পারভেজ (২২) কে স্থানীয়রা আটক করে পুলিশের হতে তুলে দিয়েছে বলে জানিয়েছে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টায় বাড়ি ফিরে হাসমত উল্লাহ তার স্ত্রী রহিমা বেগম (৩৯) কে বকাবকি করে। সে তার স্ত্রীকে গালিমন্দ করলে স্ত্রীও তাকে গালিগালাজ করে। এতে ক্ষিপ্ত হয়ে হাসমত উল্লাহ তার স্ত্রীকে মারধর করে। মাকে মারতে দেখে তার সন্তান পারভেজ এগিয়ে এসে দা দিয়ে এলোপাতারি কুপিয়ে বাবাকে গুরুতর জখম করে। চিৎকার শুনে স্থানীয়রা হাসমত উল্লাহকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ও পুলিশকে খবর দেয়। এলাকাবাসি ঘাতক সন্তান পারভেজকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, হাসমত উল্লাহ’র দুইটি আঙ্গুল ও কান কেটে গেছে। গায়ে অসংখ্য দায়ের কোপে দাগ আছে। তার অবস্থা আশংকাজনক। পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটেছে।

পাঠকের মতামত: