ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ঈদগাঁওতে গরুসহ হাতেনাতে চোর আটক

goru churyশাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও :::
কক্সবাজার সদরের ঈদগাঁওতে দিনদুপুরে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে আটক হয়েছে চোর । আটককৃত চোর মোঃ রায়হান ওরফে রানা পানির ছড়া এলাকার নুর হোসাইনের পুত্র বলে জানা গেলেও ভিন্ন ভিন্ন ঠিকানা ব্যবহার করেছে।
৯ ই মার্চ সকাল এগারটার দিককে বর্ণিত ইউনিয়নের পুর্ব শিয়া পাড়া গুলুবোর ঘোনা নামক স্থান থেকে জনতার সহায়তায় কমিউনিটি লিশের সদস্যরা আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে গরুসহ আটক
রায়হানকে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।গরুর মালিক মধ্যম শিয়া পাড়া এলাকার মৌলভী মোজাফ্ফর আহম্মদের পুত্র মোহাম্মদুল হক জানান,প্রতিদিনের ন্যায় পাহাড়ি এলাকার চড়ার জন্য গরুটি ছেড়ে
দেওয়া হয়। এসময় গরুচোর রায়হান গরুটি নিয়ে পুর্বদিকে নিয়ে যাচ্ছিল। লাকড়ি সংগ্রহ করতে যাওয়া কোমলমতি শিশুদের দেওয়া খবরের ভিত্তিতে মোহাম্মদুলল হক দ্রুত এগিয়ে এসে গরুসহ আটক করে। পরে ওয়ার্ড কমিউনিটি পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে আটক রেখে পুলিশকে খবর দিলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মহি উদ্দীন ও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক কায়ুম উদ্দীনসহ একদল পুলিশ গরুসহ তাকে নিয়ে।
বর্তমানে সে পুলিশ তদন্ত কেন্দ্রের হেফাজতে রয়েছে। ইনচার্জ মোঃ ইরুজ্জামান জানান, স্বীকারউক্তি মুলক জবানবন্দী গ্রহন করে সংশ্লিষ্ট ধারায় আদালতের মাধ্যমে জেল প্রেরন করা হবে।

পাঠকের মতামত: