ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় কলেজ ছাত্র ও এসএসসি পরীক্ষার্থীকে পিঠিয়ে হত্যার চেষ্টা

sssssবিশেষ প্রতিবেদক, চকরিয়া :::

চকরিয়ায় এস এস সি পরীক্ষার্থী ও কলেজ ছাত্রকে পিঠিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

সুত্রে জানান,উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার ষ্টেশন এলাকায় একদল দুর্বৃত্তরা শত্রুতার জের ধরে জাকের হোসেন ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা ও লুটপাট চালায়।এসময় তাদের বাঁধা দিতে গেলে জাকের আহমদের পুত্র চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ অর্নাস ২য় বর্ষের ছাত্র আবু বক্কর মানিক(২১) ও তার ছোট ভাই ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী আবদুল খালেক(১৭)কে বেদড়ক পিঠিয়ে হত্যার চেষ্টা করে।স্থানীয় ও পরিবারের লোকজন আহত দুই সহোদরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

আহত কলেজ ছাত্র আবু বক্কর মানিক সাংবাদিকদের জানান, পরিবার ও পূর্ব শত্রুতার জের ধরে তাদের পিতার ব্যবসায়ী প্রতিষ্টানে এসে বিএমচর ৯নম্বর ওয়ার্ডের রওশন পাড়া এলাকার মোঃ কালুর পুত্র কফিল উদ্দিন,তমিম গোলালের পুত্র আবদু ছোবহান প্রকাশ লালাইয়্যা,আবদু রহিম,তার পুত্র রিফাত,আবদু রশিদের নেতৃত্বে ১০/১২জনের একদল দুর্বৃত্ত স্বশস্ত্র ভাবে হামলা চালায় ও দোকানের ক্যাশে থাকা রক্ষিত নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। তাদের বাধা দেয়ায় আমার ছোট ভাই ও আমাকে বেদড়ক পিঠিয়ে হত্যার চেষ্টা করে। ঘটনার খবর পেয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থানায় মামলার প্রস্তুতি নিয়েছে বলে জানান।

মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) সমির চন্দ্র সরকারের কাছ জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।###

পাঠকের মতামত: