ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌর শহরে আল নুর হার্ডওয়ার্ডে দূধর্ষ চুরি নগদ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া ::
চকরিয়া পৌর শহরের চিরিঙ্গাস্থ চকরিয়া সিchuriটি সেন্টারের উত্তর পাশের্^ আল নুর হার্ডওয়ার্ড এন্ড ইলেকট্রিক দোকানে গভীর রাতে এক দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে দোকানের ক্যাশে থাকা নগদ টাকা, মটর, রংয়ের পট, আর এফএল,এর গ্যাসের চুলা, বিদ্যুতের তার, ডিজিটাল মিটার, এনাজি বাল্পসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। গত ৬ মার্চ দিবাগত রাতে এ চুরির ঘটনা সংঘটিত হয়।

দোকান মালিক মোশারফ হোসেন খোকন জানান, প্রতিদিনের ন্যায় তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যায়।  পরের দিন (আজ) ৬ মার্চ সকালে দোকানে এসে দেখতে পায় কে বা কারা রাতে তার দোকানের পেছনের চালা কেটে চোরের দল ভিতরে ঢুকে। এসময় দোকানের ক্যাশ ভেঙ্গে নগদ ৮১ হাজার টাকা, আরএফএল কোম্পানীর ২২ টি রান্নার চুলা, ১১টি ইলেকট্রিক পাম্প মটর, ৫০টি রংয়ের পটসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
স্থানীয় লোকজন ধারণা করছে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ চোরের দল এ কাজ করেছে। এ ব্যাপারে ওই দোকানের মালিক ব্যবসায়ী মোশারফ হোসেন খোকন বাদী হয়ে আজ ৬মার্চ  চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম খান জানান, চুরির বিষয়ে একটি অভিয়োগ পাওয়ার পর  তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: