ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ওবায়দুল কাদেরকে বহনকারী হেলিকপ্টারের জরুরি অবতরণ

অনলাইন নিউজ ডেস্ক ::index

ঢাকা থেকে নওগাঁ যাওয়ার পথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বহনকারী হেলিকপ্টার সিরাজগঞ্জে জরুরি অবতরণ করানো হয়।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় পৌঁছে বিরূপ আবহাওয়ার কবলে পড়ে হেলিকপ্টারটি। এ সময় তাড়াশের দেশিগ্রাম ইউনিয়নের খিরসিন আদিবাসী পল্লী এলাকায় হেলিকপ্টারটি জরুরি অবতরণ করানো হয়।

জানা গেছে, আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক আব্দুল জলিলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় যোগ দিতে একটি হেলিকপ্টারে করে নওগাঁ যাচ্ছিলেন ওবায়দুল কাদের। তার সফরসঙ্গী হিসেবে ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

এ সময় জাহাঙ্গীর কবির নানক স্থানীয় নেতাকর্মীদের জানান, মেঘ, ঘন কুয়াশা ও আবহাওয়া খারাপ থাকায় দিক নির্ণয় করতে না পারায় পাইলট হেলিকপ্টারটি তাড়াশের দেশীগ্রামে জরুরি অবতরণ করতে বাধ্য হয়। ৪০ মিনিট পর আবহাওয়া ঠিক হলে হেলিকপ্টারটি নওগাঁর উদ্দেশে রওনা করে।

খবর শুনে মুহূর্তের মধ্যে ঘটনাস্থলে ছুটে আসেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুসসহ শত শত নেতাকর্মী।

সংক্ষিপ্ত সময়ে ওবায়দুল কাদের দলের খোঁজ খবর নেন এবং নেতাকর্মীদের দলকে সুসংগঠিত করার দিক-নির্দেশনা দেন।

পাঠকের মতামত: