ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জুতার রেকের ভিতর মিললো শিশুর লাশ

নিজস্ব প্রতিবেদক ::Lash s এবার জুতা রাখার রেকের ভিতরে মিললো দুই বছর বয়সী শিশুর লাশ। শুক্রবার (৩ মার্চ) দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম ভূঁইয়া সিটিজিনিউজকে জানান, হাসপাতালের চতুর্থ তলার অপারেশন থিয়েটারের সামনে জুতা রাখার রেকের ভেতর তোয়ালে মোড়ানো শিশুটির লাশ দেখতে পায় এনেসথেসিয়া রাশেদুল ইসলাম।

খবর পেয়ে পুলিশ গিয়ে দুই বছর বয়সী কন্যা শিশুটির লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরে প্রেরণ করে।

কোনো নিকট আত্মীয় শিশুটির লাশ ফেলে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ইনচার্জ জহিরুল ইসলাম।

সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করার সুযোগ রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে জহিরুল ইসলাম জানান, সিসি ক্যামেরার মুখ উল্টো দিক করে থাকায় বাহিরের ফুটেজ সংরক্ষণ করা সম্ভব হয়নি ।

এর পরও প্রাপ্ত সিসিটিভির ফুটেজ দেখে শিশুটির লাশ এখানে কিভাবে এলো তা নিয়ে তদন্ত চলছে। পরিচয় পাওয়া না গেলে বেওয়ারিশ হিসেবে লাশটি দাফন করা হবে বলেও জানান।

উল্লেখ্য,চৌমুহনী এলাকায় গত ২৩ ফেব্রুয়ারি ডাস্টবিন থেকে দুই নবজাতকের লাশ উদ্ধার করে এলাকাবাসী। এর আগে চট্টগ্রাম কর্নেলহাট শাখার লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের পাশের ড্রেন থেকে নবজাতক শিশুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পাঠকের মতামত: