ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক ::

আওয়ামী লীগের সাimage-66464-1488030827ধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না। মানুষের আস্থা ভেঙে গেলে তা অর্জন করতে অনেক সময় লাগে। বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। তারা ৫৯৫ জনের কমিটি নিয়ে ঘরে বসে ভাঙা রেকর্ড বাজায়। আর সংবাদ সম্মেলনে বলে আমাদের আন্দোলন এ বছর না সে বছর।

শনিবার সন্ধ্যায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও শিল্পপতি সালমান এফ রহমানকে দেওয়া এক গণসংবর্ধনা ও জনসভায় তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ঘরের ভেতর ঘর তৈরি আর মশারির ভেতরে মশারি টাঙ্গানো যায় না। নেতাকর্মীদের মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে। নেতাকে খুশি করে লাভ নেই, জনগণকে খুশি করতে হবে। না হলে সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে। দলের ক্ষমতার দেখিয়ে কাউকে অবিচার করা যাবে না। ক্ষমতা অপব্যবহারকারী যতো প্রভাবশালী নেতা হোন না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মনোনয়ন বড় কথা নয় নৌকা প্রতীকের পক্ষে সকলকে কাজ করতে হবে।

এলাকার উন্নয়নের দিক তুলে ধরে তিনি বলেন, কেরানীগঞ্জ থেকে নবাবগঞ্জ হয়ে মাওয়া পর্যন্ত ৪৫০ কোটি টাকা ব্যয়ে ৭২ কিলোমিটার দুই লেনের সড়ক একনেকে পাশ হয়েছে। সড়কটিকে অচিরেই চার লেনে রুপান্তরের প্রস্তাবনা হাতে নেয়া হবে। আগামী বছর পদ্মা সেতুর কাজ শেষ হবে। এতে এ অঞ্চল হংকংয়ের মতো দৃষ্টিনন্দন এলাকার রুপ নেবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে একটি মহল এখনো দেশে অরাজকতায় তৎপর রয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মান্নান খান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক যোগাযোগ মন্ত্রী ও তৃণমূল বিএনপির সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা, ঢাকা-১ আসনের এমপি ও সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম, ভূমি নিবন্ধন মহাপরিচালক (আইজিআর) খান আব্দুল মান্নান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

পাঠকের মতামত: