Home » কক্সবাজার » চকরিয়া হারবাং গয়ালমারায় সড়ক দূর্ঘটনা ৪ জন নিহত, আহত ১০

চকরিয়া হারবাং গয়ালমারায় সড়ক দূর্ঘটনা ৪ জন নিহত, আহত ১০

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

IMG_20170225_090600_resized_20170225_115643122accident picচকরিয়া নিউজ ডেস্ক ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের গয়ালমারা নামক স্থানে সড়ক দূর্ঘটনায় ২নারীসহ ৪ জন নিহত হয়েছে। এ সময় পর্যটকবাহি মাইক্রোবাসে থাকা অপর ১৪ যাত্রীও মারাত্মকভাবে আহত হয়ে। আজ শনিবার সকাল ৮ টায় এ মর্মান্তি দূর্ঘটনা টি ঘটে। আহত সকলকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও চিরিংগা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, দূর্ঘটনায় পতিত মাইক্রোবাস (ঢাকা-মেট্টো-চ ১৫-১০৮০) টি ১৪ জন আত্মীয়-স্বজন নিয়ে ঢাকা থেকে কক্সবাজারে ভ্রমণ করতে যাচ্ছিল। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার হারবাং গয়ালমারা নামক স্থানে পৌছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারালে সড়কের উপর মাইক্রোবাসটি উল্টে গিয়ে কয়েকবার গড়াগড়ি খেয়ে পাশের একটি গাছের সাথে প্রচন্ড জোরে ধাক্কা লাগে।
এ সময় গাড়ী চালক ঢাকার ভাসাবো এলাকার আবেদ আলীর পুত্র আমির হোসেন (২৫), যাত্রী ৩১ দক্ষিণ ভাসাবো এলাকার মোহাম্মদ কিবরিয়া (৩০), কুমিল্লা’র নোয়াগাও এলাকার বাপ্পীর স্ত্রী কুলছুমা বেগম সুমি (২৬), একই এলাকার আবুল হাসেমের মেয়ে আয়েশা আক্তার শিল্পী (২০) ঘটনাস্থলে প্রাণ হারায়। এসময় আহত হয় ঢাকা বিক্রমপুর কাহিতারা এলাকার  দেলোয়ার হোসেনের পুত্র মোহাম্মদ বাপ্পী (২৮), ঢাকা বৌদ্ধ মন্দীর এলাকার কাজল (২৫), ঢাকার দোহার হরিচন্দ্র এলাকার আলতাফ বেপারীর পুত্র বাবু (২২), ঢাকা সংসদ ভবন সংলগ্ন কদম তলার সবুজবাগ এলাকার নুরুল ইসলামের পুত্র সফল (২৮), একই এলাকার জহির আহমদ (৩২) ও ইব্রাহিম হোসেন আপন (২), একই এলাকার মোহাম্মদ সেলিমের পুত্র সজল (১৯), সাথী (২২) ও ৭ মাস বয়েসী একটি বাচ্ছা শিশু সন্তানকে আহত অবস্থায় পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।
এ সময় স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছেঁ হতাহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল হাশেম তালুকদার ও সার্জেন্ট সাইদুল ইসলাম চকরিয়া নিউজকে জানিয়েছেন, মাইক্রোবাসটি ঢাকা দক্ষিণ বাসাবো থেকে কক্সবাজারে ভ্রমণে যাচ্ছিল। ওই মাইক্রোর চালক বেপরোয়া গতিতে গাড়ী চালাতে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এবার কৃত্রিম চাঁদ বানাতে চলেছে চীন!

It's only fair to share...27000অনলাইন ডেস্ক :: রাতের আকাশ আলোকিত করতে কৃত্রিম চাঁদ বানাতে চলেছে ...