ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

৩ সহোদরকে হত্যা, আটক

নরসিংদী সদর উপজেলায় ছোট তিন ভাই-বোনকে শ্বাসরোধ করে হত্যার দায়ে বড় ভাই রুবেল হোসেনকে (২২) আটক করা হয়েছে। 4বুধবার সকালে বাড়ির পাশের জঙ্গলে পালিয়ে থাকা রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

মঙ্গলবার দিনগত রাত সোয়া ১২টার দিকে সদর উপজেলার মেঘনা নদী বেষ্টিত চরাঞ্চল আলোকবালীর পূর্বপাড়া গ্রামে ছোট তিন ভাই-বোনকে শ্বাসরোধ করে হত্যা করে রুবেল।

নিহতরা হল- আলোকবালীর পূর্বপাড়া গ্রামের আবু কালাম মিয়ার ছেলে ইয়াসিন (১০), মেয়ে মরিয়ম (৭) ও মাহিয়া (৫)। এ সময় বাধা দিতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় আতিকুর নামে তাদের আরেক ভাই।
স্থানীয় ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধের জের ধরে রাতে রুবেল হোসেন তার ছোট ভাই ইয়াসিন, বোন মরিয়ম ও মাহিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে।

এ সময় বাধা দিতে এলে রুবেল তার আরেক ভাই আতিকুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর মডেল থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কী কারণে নৃশংস এ হত্যাকাণ্ড ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। সকালে স্থানীরা রুবেলকে ধরে পুলিশের হাতে সোপর্দের বিষয়টি নিশ্চিত করেন ওসি। নতুন বার্তা

পাঠকের মতামত: