ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া বর্ণমালা একাডেমিতে তিনদিন ব্যাপি ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন

চকরিয়া অফিস:::

চকরিয়ায় শিশু বান্ধব একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা একাডেমিতে তিনদিন ব্যাপি ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। গতকাল সকা333ল দশটায় থানার সামনে কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়ার সার্কেল) মতিউল ইসলাম উদ্বোধন করেন।

এদিন জাতীয় সংগীত পরিবেশনার সময় অতিথিরা জাতীয় পতাকা ও বিভিন্ন ইভেন্টের পতাকা উত্তোলন করা করে। বর্ণমালা একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সদস্য আমিনুর রশিদ দুলালের সভাপতিত্বে ও শিক্ষক সিরাজুল গণি ছোটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, থানার ওসি (তদন্ত) কামরুল আজম, উপজেলা শিক্ষা অফিসার খোরশিদুল আলম চৌধুরী, বর্ণমালা একাডেমির অধ্যক্ষ নুরুল হোছাইন ও উপাধ্যক্ষ সরওয়ার উদ্দিন।

এসময় প্রধান অতিথি বলেন, বর্ণমালা একাডেমি একটি ব্যতিক্রম ধর্মী শিক্ষা প্রতিষ্ঠান। মহান মুক্তিযুদ্ধের ও ৫২ এর চেতনায় গড়ে উঠা শিক্ষা প্রতিষ্ঠানটি। তাছাড়া চকরিয়ায় শিশু বান্ধব কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই। বিগত সময়ে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফলাফল ভালো করেছে। ##

পাঠকের মতামত: