ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

দেশের শান্তি ও উন্নয়ন চাইলে এরশাদ সরকারের বিকল্প নেই -চকরিয়ায় এমপি ইলিয়াছ

ুুুুুএম.জিয়াবুল হক, চকরিয়া ::

জাতীয় পার্টি চকরিয়া উপজেলাধীন হারবাং ইউনিয়ন শাখার উদ্দ্যোগে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে এক আলোচনা সভা ১২ ফেব্রুয়ারী রোববার বিকাল ৩টায় স্থানীয় হারবাং পহরচাঁদা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টি’র সভাপতি হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ এমপি। তিনি বলেছেন, জনাকাংখার বাস্তবায়ন, শান্তি ও উন্নয়ন চাইলে ৯বছরের সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ হুসেইন মো: এরশাদের বিকল্প নেই। কারণ তিনি ৯বছরের শাসনামলে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন তা এখনো দৃশ্যমান। যার কারণে সাধারণ মানুষ এরশাদের শাসনের প্রতি বিশ^াসী। তিনি এক যোগে দেশের ৬৮হাজার গ্রামের সার্বিক উন্নয়ন করেছেন। জনগন চাইলে পল্লীবন্ধুকে আবারো সেই রাষ্ট্রীয় ক্ষমতার মসনদে বসানো সম্ভব।

এমপি ইলিয়াছ বলেন, তিনি গত কয়েক বছরে চকরিয়া-পেকুয়ার যে উন্নয়ন করেছেন, তাও দৃশ্যমান। এরপর জাতীয় পার্টি পুরোপুরি ক্ষমতায় থাকলে দু’উপজেলায় গ্রামীণ অবকাঠামো, মসজিদ-মাদরাসা,স্কুল-কলেজ,মন্দির-শশ্মান,রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট সহ সার্বিকভাবে আরো অনেক বেশি উন্নয়ন হতো। তিনি আওয়ামীলীগ-বিএনপির উদ্যোশ্যে বলেন, হত্যা সন্ত্রাস, খুন, রাহাজানী, অপহরণ.গুম, টেন্ডারবাজি,চাঁদাবাজী ও মামলাবাজীর পথ পরিহার করে আসুন শান্তির পথে। অন্যথায় জনগণের রোসানল থেকে বাচাঁর সাধ্য কারো নাই।

ইউনিয়ন জাতীয় পার্টির সহসভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজির আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা জাতীয় পার্টির সহসভাপতি ও জেলা কৃষকপার্টির সভাপতি মোশারশ হোসেন দুলাল, প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের নব নির্বাচিত সদস্যা, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদীকা আসমাউল হোসনা, বিশেষ বক্তা ছিলেন জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যা ও জেলা জাতীয় পার্টির নেত্রী রেহেনা খানম রাহু, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মাতামহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সভাপতি টিপু সোলতান, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া উপজেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী জোসনা আক্তার, জেলা মহিলা পার্টির নেত্রী সজরুন্নাহার বুলু, হারবাং ইউনিয়ন মহিলা পার্টির নেত্রী আনজুমান আরা সহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত সভায় চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টি’র সভাপতি হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ এমপি’র হাতে ফুল দিয়ে স্থানীয় হারবাং ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্যা শামসুন্নাহার এমইউপি ও ২জন ইউপি সদস্য সহ বিপুল সংখ্যক জনতা জাতীয় পার্টিতে যোগদান করেন। সভা শেষে হারবাং ইউনিয়ন জাতীয় মহিলা পার্টির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে শামসুন্নাহার এমইউপি’কে আহবায়ক ও আনজুমান আরাকে সদস্য সচিব করা হয়েছে। ##

পাঠকের মতামত: