ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সুবিধাবাধী নেতাকর্মীর স্থান আওয়ামীলীগে হবেনা -চকরিয়ায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি

Obaidul_Qader Chakaria Picture 11-02-2017এম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সমাবেশে অংশ নিতে সড়ক পথে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে শনিবার দুপুরে চকরিয়া সড়ক বিভাগের ডাকবাংলাতে প্রশাসনের কর্মকর্তা ও চকরিয়া উপজেলার দলীয় নেতাকর্মীদের সাথে অনির্ধারিত মতবিনিময় করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এরআগে মন্ত্রী চকরিয়া সড়ক ডাকবাংলোতে এসে পৌঁছলে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, সড়ক বিভাগ চট্টগ্রাম অঞ্চলের তত্তাবধায়ক প্রকৌশলী বিধান চন্দ্র ধর, কক্সবাজার সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী রানাপ্রিয় বড়–য়া, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সদর সার্কেল) কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন, থানার ওসি তদন্ত মো.কামরুল আজম, চকরিয়া উপ-বিভাগের কর্মকর্তা মোহাম্মদ এহেছান, উপজেলা চেয়ারম্যানের সহকারি ও উপজেলা যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর ও স্থানীয় আওয়ামীলীগ, সহযোগি সংগঠনের বিপুল নেতাকর্মী এবং প্রশাসনের বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ কর্মকর্তা।

শুভেচ্ছা বিনিময়কালে ওবায়দুল কাদের এমপি চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমকে কাছে ডেকে নিয়ে বলেন, দলের দু:সময়ে চকরিয়ার রাজনীতির মাঠে কারা আওয়ামী লীগের জন্য, সভানেত্রী শেখ হাসিনার জন্য কাজ করেছে তা আমার জানা আছে। দলের দু:সময়ে আওয়ামী লীগের জন্য কাজ করেনি, বাড়িতে বসে সময় কাটিয়েছে সেই ধরণের সুবিধাবাধী ও পরগাছা নেতাকর্মীর স্থান আগামীতে আওয়ামীলীগে হবেনা। এসব নেতাদের বিরুদ্ধে দলের মধ্যে শুদ্ধি অভিযান হবে। তিনি বলেন, জাফর এখনো তুমি দলের উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বে আছো। কাজেই জনপ্রতিনিধি হিসেবে গণমানুষের কল্যানে কাজ করার যতেষ্ট সুযোগ রয়েছে। তাই কাজের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন এতদাঞ্চলের মানুষের কাছে তুলে ধরতে হবে। একই সাথে সকল ভেদাভেদ ভুলে অতীতের মতো দৈর্য্য ধরে আওয়ামী লীগ ও সভানেত্রী শেখ হাসিনার জন্য কাজ করো। সঠিক সময়ে দলের পক্ষ থেকে মুল্যায়ন করা হবে। এরপর মন্ত্রী সড়ক পথে সমাবেশে অংশ নিতে কক্সবাজারের উদ্দেশ্যে চকরিয়া ত্যাগ করেন। #

পাঠকের মতামত: