ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পাঁচ মাদক বিক্রেতাকে এক বছরের সাজা

-Chakaria Picture -08.02.2017 (2চকরিয়া অফিস:

চকরিয়ায় গাঁজা ও ইয়াবা সহ গ্রেফতার হওয়া স্বামী-স্ত্রীসহ পাঁচ মাদক বিক্রেতাকে এক বছর করে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চকরিয়া পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে আধা কেজি গাঁজা ও ১০৪পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের মোহাম্মদ হোসাইনের ছেলে মো.আবু তৈয়ব প্রকাশ হাফেজ বাবর (৩৫), পৌরসভার ৯নং ওয়ার্ডের মো.নুরুল আমিনের স্ত্রী পাখি বেগম (৪০), ৮নং ওয়ার্ডের মো.হোসেনের স্ত্রী ছমেদা বেগম (৩৫), ৮নং ওয়ার্ডের মৃত মকবুল আহমদের ছেলে মো.হোসেন (৪৫) এবং একই ওয়ার্ডের মৃত আহমদ সোবহানের ছেলে গিয়াস উদ্দিন (৪০)। গ্রেপ্তারকৃত পাখি বেগম ও মো.আবু তৈয়ব মাদক বিক্রির দায়ে ইতোপূর্বে সাজা ভোগ করেছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের ইন্সপেক্টর ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহেদুল ইসলাম ও চকরিয়ার থানা পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে নিয়ে পৌরশহরের নিজপানখালী, হালকাকারা ও কোচপাড়ায় অভিযান পরিচালনা করি। এসময় দুই স্বামী-স্ত্রীসহ পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে আধা কেজি গাঁজা ও ৯৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, ভ্রাম্যমান আদালতে মাদক বিক্রেতারা তাদের দোষ স্বীকার করায় আদালতে তাদের প্রত্যেককে এক বছর করে সাজা প্রদান করা হয়েছে। ##

পাঠকের মতামত: